অস্কারের মঞ্চে উইল স্মিথের হাতে কষিয়ে চড় খেয়ে ভাগ্য বদলে গেল ক্রিস রকের! এক কথায় চড় খেয়ে লাভই হলো ক্রিসের। সেদিন রাতের পর থেকেই হু হু করে বিক্রি হচ্ছে ক্রিসের আগামী কমেডি শোয়ের টিকিট। 

রোববার (২৮ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৬টায় হলিউডের ডলবি থিয়েটারে চোখ ধাঁধানো আয়োজনের মধ্য দিয়ে দেওয়া হয় ৯৪তম একাডেমি অ্যাওয়ার্ডস-অস্কার। পুরস্কারের মঞ্চে উঠে হঠাৎ ক্রিস রকের গালে চড় মেরে বসেন উইল স্মিথ। ঘটনার এ আকস্মিকতায় সবাই হতবাক বনে যান।

অস্কারের আগে থেকেই ক্রিসের আগামী স্ট্যান্ড-আপ কমেডি অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয়। কিন্তু চড় খাওয়ার পরেই অনলাইন টিকিট কাটার হিড়িক পড়ে গেছে। গত একমাসে যত টিকিট বিক্রি হয়েছে, চড় খাওয়ার পর ওই রাতেই তার চেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে।

চাহিদার কারণে বেড়েছে টিকিটের মূল্যও। প্রথমে এই টিকিটের দাম ছিল ভারতীয় মুদ্রায় ৩৫০০ রুপি, চড়ের পর সেই টিকিটের দাম উঠেছে ২৬০০০ পর্যন্ত। বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার রয়েছে ক্রিস রকের স্ট্যান্ড আপ কমেডির অনুষ্ঠান। 

অবশ্য এমন আচরণের জন্য ক্রিস রক ও অস্কার কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন অস্কার জয়ী উইল স্মিথ। ঘটনার পর ইনস্টাগ্রামে স্মিথ লিখেছেন, আমি প্রকাশ্যে আপনার কাছে ক্ষমা চাইছি ক্রিস। আমি সীমা অতিক্রম করে গিয়েছিলাম এবং আমি ভুল করেছি। আমার কর্মকাণ্ডের জন্য আমি লজ্জিত। আমি যে ধরনের মানুষ হতে চাই এটা তার পরিচয় নয়।

সূত্র : জিনিউজ২৪

জেডএস