করোনার টিকা নিলেন তারকা দম্পতি নাঈম ও শাবনাজ। ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) টাঙ্গাইল দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেন তারা। সামাজিক মাধ্যমে ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেন নব্বই দশকের এই জনপ্রিয় জুটি। 

নাঈম-শাবনাজ তাদের ফেসবুক পেজে ছবি প্রকাশ করে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা কোভিড ১৯ ভ্যাকসিন নিয়েছি টাঙ্গাইল দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে। আল্লাহ রহমতে আমরা ভালো আছি। আপনারাও ভ্যাকসিন নিয়ে নিন। সবার জন্য দোয়া রইলো। আল্লাহ মালিক।’

নাঈম ও শাবনাজ

তারকাদের মধ্যে প্রথম টিকা নিয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এরপর সেই তালিকায় যোগ হয় আসাদুজ্জামান নূর, সারা যাকের ও জেমসের নাম। এরপরই এল নাঈম ও শাবনাজের টিকা নেয়ার খবর। 

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। এক সময় প্রেম করে বিয়ে করেন তারা। দুই কন্যা সন্তান রয়েছে তাদের। সংসার শুরু পর দুজনই সরে যান সিনেমা থেকে। এখন ব্যস্ত পৈতৃক ব্যবসা এবং টাঙ্গাইলে বিভিন্ন খেলাধুলা নিয়ে। মায়ের সূত্রে টাঙ্গাইল করটিয়া জমিদার বাড়ির সন্তান নাঈম। ব্যবসার পাশপাশি কৃষি কাজেও মনোযোগী হয়েছেন তিনি।

নাঈম ও শাবনাজ

১৯৯১ সালে প্রয়াত বিখ্যাত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম। নিজের অভিনীত প্রায় সব চলচ্চিত্রে তিনি স্ত্রী শাবনাজের সঙ্গে অভিনয় করেন।

নাঈম অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো-‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ প্রভৃতি। নাঈম-শাবনাজ জুটি ২১টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করে আজো দর্শকের প্রিয় হয়ে আছেন। 

এমআরএম