শেষ হয়েছে কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ‘দার্জিলিং জমজমাট’ সিরিজের শুট। এ সিরিজের মাধ্যমেই পর্দায় পা রাখতে চলছেন কলকাতার প্রথম সারির মডেল মুনমুন রায়। সেই ছবিও এবার প্রকাশ্যে।

এ বিষয়ে সৃজিত কোনো কথা বললেও জানা গেছে, একাধিক বড় সংস্থার বিজ্ঞাপনে, মডেল দুনিয়ার র‍্যাম্পে নাকি হাঁটতে দেখা গিয়েছে মুনমুনকে। তিনিই সৃজিতের নতুন আবিষ্কার। আপাতত এসভিএফ প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিতে এসেছেন।

টোটা ছাড়াও তার দুই শাগরেদ তোপসে এবং লালমোহন গঙ্গোপাধ্যায় যথাক্রমে কল্পন মিত্র, অনির্বাণ চক্রবর্তীও উপস্থিত ছিলেন ‘দার্জিলিং জমজমাট’ সিরিজে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বরুণ চন্দ, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, সাহেব ভট্টাচার্যকে।

প্রথমে নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে সিরিজের শুটিং হয়েছে। তারপর ২০ মার্চ ‘টিম ফেলুদা’কে নিয়ে দার্জিলিংয়ে রওনা দেন পরিচালক সৃজিত। শুক্রবার শেষ হয়েছে সিরিজের শুট।

‘দার্জিলিং জমজমাট’-এর শুটিং শেষে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে, সদলবলে টিম-ফেলুদার সাথে ছবি পোস্ট করেছেন সৃজিত নিজেই। এদিকে মুনমুন রায় এ বিষয়ে মুখ খুলেননি। তবে শুক্রবার (১ এপ্রিল) তার ফেসবুকে সৃজিতের পোস্টটি শেয়ার করেন। আর ক্যাপশনে তিনি লেখেন— ‘কাজের এই সুযোগটি দেওয়ার জন্য ধন্যবাদ সৃজিত স্যার।’

এমএইচএস