টলিউড সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র প্রেম করেন। এ কথা সবারই জানা। তারা নিজেরাও কখনো লুকোছাপা করেন না সম্পর্ক নিয়ে। কিন্তু হঠাত কী এমন হলো, দেবকে রেখে প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে রোম্যান্সে মজলেন রুক্মিণী!

প্রসেনজিৎ-রুক্মিণীর রোম্যান্সের ভিডিওটি শেয়ার করেছেন দেব নিজেও। লিখেছেন, ‘ধন্যবাদ বুম্বাদা, এটা আমাদের জন্য অনেক কিছু’।

বোঝা গেল, সিনেমার প্রচারণার জন্যই এই রোম্যান্টিক অভিনয়। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে দেব ও রুক্মিণী অভিনীত নতুন সিনেমা ‘কিশমিশ’। সেই সিনেমার প্রচারণার জন্যই এগিয়ে এলেন প্রসেনজিৎ। সিনেমাটির একটি গানের তালে রুক্মিণীর সঙ্গে ঠোঁট মিলিয়েছেন। দেব জানান, এটি প্রসেনজিতের জীবনে প্রথম রিল ভিডিও।

দেব ও রুক্মিণী 

বরাবরই সিনেমার প্রচারে ব্যাপক গুরুত্ব দেন দেব। এবারও সেটার ব্যত্যয় ঘটছে না। রুক্মিণীকে নিয়ে এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন। মানুষকে আকৃষ্ট করছেন সিনেমাটি দেখার জন্য। রোববার (১০ এপ্রিল) সকালে কলকাতার মেট্রোতে চড়েও প্রচারণা চালিয়েছেন তারকাদ্বয়।

দেব ও প্রসেনজিতের মধ্যে চমৎকার সম্পর্ক। তারা দু’জন একসঙ্গে সিনেমাও করেছেন। সম্প্রতি আবার নতুন একটি সিনেমায় একত্রে ক্যামেরা ভাগাভাগি করছেন দুই সুপারস্টার। সিনেমার নাম ‘কাছের মানুষ’। দেবের প্রযোজনায় নির্মাণাধীন সিনেমাটির কিছু অংশের শুটিং হয়েছে সম্প্রতি।

উল্লেখ্য, ‘কিশমিশ’ নির্মাণ করেছেন রাহুল মুখার্জি। এতে দেব-রুক্মিণী ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখার্জি, অঞ্জনা বসু, কমলেশ্বর মুখার্জি ও জুন মালিয়া। সিনেমাটি প্রযোজনা করেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস।

কেআই