নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক নিরব হোসেন। মহামারি করোনার কারণে দীর্ঘদিন বন্ধ ছিল চলচ্চিত্রের শুটিং। এরপর একে একে অনেক তারকা শুটিং শুরু করেছেন। এবার নিয়মিত হচ্ছেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়ক। 

নাম ঠিক না হওয়া নতুন চলচ্চিত্রটি পরিচালনা করবেন সৈকত নাসির। এ সিনেমা গল্প, চিত্রনাট্য ও সংলাপ করছেন আসাদ জামান। ডিসেম্বরের শেষ সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হবে। একই পরিচালকের সিনেমায় নিরব সবশেষ অভিনয় করেছেন। ‘ক্যাসিনো’ শিরোনামে সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। 

নতুন এই সিনেমা প্রসঙ্গে নিরব বলেন, ‘থ্রিলার ঘরণার সিনেমা এটি। সৈকত ভাইয়ের সঙ্গে দ্বিতীয়বার কাজ করছি। আশা করি আবারো দারুণ এক অভিজ্ঞতা হতে যাচ্ছে। পুরো গল্পজুড়ে চমক থাকবে। এখন পর্যন্ত এমনটাই বোঝা যাচ্ছে।’

করোনার এই সময়ে দেশের সিনেমার অবস্থা ও শুটিং প্রসঙ্গে নিরব বলেন, ‘আমরা সম্ভাবনার দিকে যাচ্ছি। যদিও করোনার কারণে আমাদের কিছুটা থামতে হয়েছে। শুধু আমরা নয়, পুরো বিশ্ব সিনেমার এক অস্থিতিশীল অবস্থার মধ্যে আছে। আমরা চেষ্টা করছি যেনো সবকিছু ঠিক করার। আর শুটিং-এ ফেরা ছাড়া তো বিকল্প নেই। স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে হবে।’

নিরবের সর্বশেষ ‘হৃদয় জুড়ে’ সিনেমাটি। এই সিনেমা দিয়ে কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বাঁধেন তিনি। গতবছর মুক্তি পাওয়া ‘আব্বাস’ চলচ্চিত্রটি বেশ জনপ্রিয়তা পায়। নিরবের ক্যারিয়ারের অন্যতম আলোচিত সিনেমা এটি। 

চিত্রনায়ক নিরবের ক্যারিয়ার শুরু ছোটপর্দা দিয়ে। মডেলিং থেকে অভিনয় শুরু করেন। অল্প সময়ে ছোটপর্দার জনপ্রিয় মুখ হিসেবে পরিচিতি পান তিনি। কিন্তু স্বপ্ন নিজেকে সেলুলয়েড পর্দায় দেখার। ২০০৯ সালে ‘মন যেখানে হৃদয় সেখানে’ দিয়ে শুরু করেন সিনেমার যাত্রা। 

এমআরএম