দিশা পাটনি

সামাজিক মাধ্যমে ছবি দিয়ে প্রায় উত্তাপ ছড়ান বলিউড তারকারা। তাদের মধ্যে অন্যতম দিশা পাটনি। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন তিনি। এরপরই নেটিজনদের মন্তব্যের ঝড় উঠে সেই পোস্ট ঘিরে। 

দিশা পাটনি তার বন্ধুর বিয়েতে যোগ দিয়েছেন ১৭ ফেব্রুয়ারি (বুধবার)। সেই আসরে নীল লেহাঙ্গা আর সোনালী ব্লাউজে ঝলক দেখান এই অভিনেত্রী। গলায় সোনার গহনা এর সঙ্গে মিল রেখে পরেছেন জুতো। সব মিলিয়ে অনবদ্য লাগছিল দিশাকে। 

বন্ধুর বিয়েতে দিশা পাটনি

সেই লুকের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে দিশা লেখেন, ‘চুল ও মেকআপ আমার করা। স্টাইল ডিরেকশন আসতা শর্মা।’ এখানে মন্তব্য করেছেন টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ। এছাড়াও দিশার ছোট বোন খুশবু পাটনি লিখেছেন, ‘তোমাকে সবসময় দারুণ দেখায় বোন।’

কিছুদিন আগেও সমূদ্রের পারে বিকিনি পরা ছবি প্রকাশ করে ঝড় তুলেছিলেন দিশা। গরমকে স্বাগতম জানাতে সেখানে গিয়েছিলেন তিনি। তবে সুযোগ পেলেই নীল সমূদ্র পারে ছুটি কাটাতে চলে যান বলিউডের এই হার্টথ্রব নায়িকা। 

বন্ধুর বিয়েতে দিশা পাটনি

উল্লেখ্য, কিছুদিন আগেই ‘রাধে’ ও ‘কে-টিনা’ সিনেমার শুটিং শেষ করেছেন দিশা পাটনি। চলতি বছরই এগুলো মুক্তি পাবে। এই সময়টা অবসরে কাটছে তার। তবে শিগগিরই নতুন সিনেমার ঘোষণা আসবে বলে জানা যায়।

এমআরএম