আজ বৃহস্পতিবারই (৯ জুন) রাত ৮টায় ঢাকার আর্মি স্টেডিয়ামে শুরু হচ্ছে সময়ের আলোচিত কোক স্টুডিও কনসার্ট।

এর আগে এদিন বিকেল ৫টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থেকে জানানো হয়, আর্মি স্টেডিয়ামের কোক স্টুডিও বাংলা কনসার্টটি স্থগিত করা হলো। পরবর্তী সিদ্ধান্ত ও সূচি চূড়ান্ত হলে জানানো হবে। বৃষ্টির কারণে স্থগিতের সিদ্ধান্তটি নেওয়া হয়েছিল।

তবে সেই সিদ্ধান্তটি বদলে গেছে। সব শঙ্কা কাটিয়ে আলোচিত কনসার্টটি শুরু হচ্ছে আজ রাত ৮টায়।

এদিন সন্ধ্যা সোয়া ৬টায় বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ গণমাধ্যমকে বলেছেন, ‘আবহাওয়া অনুকূলে থাকায় কনসার্ট আজ রাত ৮টায় করার নতুন সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। তারা চাইছেন বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে থাকতেই এই কনসার্ট আয়োজন করতে। সে জন্য কনসার্ট স্থগিত করেও নতুন সিদ্ধান্ত নেওয়া হলো।’

এই কনসার্টে গান করার কথা কিংবদন্তি ব্যান্ড তারকা জেমসের। এ ছাড়া থাকছেন সংগীতজগতের আরও কয়েকজন তারকা। যেমন ফোক সম্রাজ্ঞী মমতাজ, ব্যান্ড তারকা মিজান, দুই বাংলাজয়ী শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা। আগামী নভেম্বরে শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ। এ উপলক্ষে ফিফা ট্রফির বিশ্বভ্রমণ শুরু হয়েছে। বাংলাদেশে ট্রফিটি এসেছে বুধবার (৮ জুন)। এটি বাংলাদেশে থাকবে ৩৬ ঘণ্টা। ট্রফি আগমন উপলক্ষেই কোক স্টুডিও কনসার্টের আয়োজন করেছে।

আরআইজে/এনএ