ওটিটি প্লাটফর্ম বিনজ-এ শুরু হচ্ছে বাংলায় ডাবিং করা তুর্কি ওয়েব সিরিজ ‘লেটস ব্রেক আপ’। রোমান্টিক কমেডি ধাঁচের ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন তুরস্কের জনপ্রিয় পরিচালক ইউসুফ ওমর সিনাভ। প্রযোজনা করেছেন ওসমান সিনাভ।  

সম্পর্কের টানা পোড়েন নিয়ে তৈরি সিরিজটির কাহিনি লিখেছেন অ্যাইসে ফারদা এরিলমাজ এবং নেহির এরদেম। অভিনয় করেছেন নিলায় দুরু, আরাস আইদিন, গুরজেন ওজসহ আরো অনেকে। প্রথম সিজনে রয়েছে সিরিজিটির ১৪ টি।

ওয়েব সিরিজে দেখা যায়, সবার কাছে আকর্ষণীয় পুরুষ উলাস অনেক নারীর সাথেই প্রেমের সম্পর্ক তৈরি করে এবং কিছুদিন পর ব্রেক আপ করে দেয়। কিন্তু উলাসের সাথে ব্রেক-আপের পর সেসব নারীরা খুঁজে পায় তাদের স্বপ্নের পুরুষকে। উলাসের জীবন কাহিনি নিয়ে একটি রিয়েলিটি শো আয়োজনের পরিকল্পনা করে টিভি অনুষ্ঠান নির্মাতা তুরগাই। এর জন্য তুরগাই আজিজেকে পছন্দ করে যে উলাসের সাথে প্রেমের অভিনয় করবে এবং একটা সময় ব্রেক আপ করে দিবে। কিন্তু শো চলাকালে কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটতে থাকে এবং একসময় উলাস সত্যিই আজিজের প্রেমে পড়ে যায়। এমন পরিস্থিতিতে আজিজে কিভাবে উলাসের সাথে ব্রেক আপ করবে সেটি নিয়েই চমকপ্রদ সব ঘটনা দেখা যায় ‘লেটস ব্রেক আপ’ সিরিজটিতে।    

রেড ডিজিটালের পরিচালক আরমান আহমেদ সিদ্দিকী বলেন, ‌‌‌সারাবিশ্বের মতো বাংলাদেশেও গত কয়েক বছর ধরে তুরস্কের সিরিয়াল অভাবনীয় জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের এই চাহিদার বিষয়টি বিবেচনা করে ওয়েবে তাদেরকে ভিন্ন অভিজ্ঞতা দিতেই আমরা ‘লেটস ব্রেক আপ’ সিরিজটি বিনজ্’এ নিয়ে এসেছি। বিনজ’এর তত্বাবধানে উপভোগ্য সিরিজটির ডাবিং বাংলাদেশেই সম্পন্ন হয়েছে, যা ইতোমধ্যে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।'

এমআরএম