জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হৃদয় খানের সফলতম অ্যালবাম ‘ভালো লাগে না’। এটি প্রকাশিত হয়েছিল ২০১৩ সালে। শ্রোতাদের কাছে অ্যালবামটির গানগুলো দারুণ সাড়া পেয়েছিল। এখনো গানগুলোর আবেদন রয়ে গেছে।

এবারের কোরবানির ঈদ উপলক্ষে সেই ‘ভালো লাগে না’য় ফিরে গেলেন হৃদয় খান। উপহার দিলেন অ্যালবামটির শ্রোতাপ্রিয় গান ‘কী যে যাতনা’। ঈদ উপলক্ষে এটি লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশ করেছেন গায়ক।

শুক্রবার (৮ জুলাই) নিজের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করেছেন হৃদয় খান। এই গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত হৃদয় খানের। অডিও আকারে প্রকাশের দীর্ঘ ৯ বছর পর গানটির ভিডিও প্রকাশিত হলো।

এ নিয়ে হৃদয় খান বলেন, “ভালো লাগে না’ আমার অত্যন্ত পছন্দের একটি অ্যালবাম। শ্রোতারা অনেক ভালোবাসা দিয়েছেন এর জন্য। এই অ্যালবামের দুটি গান ইতোপূর্বে ভিডিও আকারে প্রকাশ করেছি। এবার নিয়ে আসলাম ‘কী যে যাতনা’। ভক্তদের জন্য এটাই আমার ঈদ উপহার। আশা করছি তারা ভালোবেসে গ্রহণ করবে।”

এদিকে গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, “ভালো লাগে না’ অ্যালবামে তিনটি গান লিখেছিলাম। তার মধ্যে এটি একটি। অ্যালবামটি সিডি আকারে প্রকাশিত হয়েছিল। কিন্তু এখন তো ইন্টারনেটের যুগ। তাই গানগুলো অনেকেই শোনার সুযোগ পায় না। তবে এখন ভিডিও আকারে গানটি প্রকাশ হওয়ায় শ্রোতারা সহজেই শুনতে পারবেন।”

কেআই