আজ রোববার (১০ জুলাই) দেশজুড়ে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। ইসলামের বিধান অনুযায়ী দিনটিতে মুসলমানরা পশু কোরবানি দিচ্ছেন। আনন্দের এই উৎসবে শোবিজ জগতেও থাকছে নানা আয়োজন। যেগুলো রাঙিয়ে তুলবে দর্শক-শ্রোতাদের মন।

ঈদ উপলক্ষে অন্যতম আকাঙ্ক্ষিত কনটেন্ট ‘ব্যাচেলরস কোরবানি’। যেটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। মূলত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর বিশেষ পর্ব এটি। যা ঈদ উপলক্ষে নির্মাণ করা হয়েছে।

বরাবরের মতো এই পর্বেও মূল আকর্ষণ হিসেবে থাকছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, মিশু সাব্বির, চাষী আলম, শিমুল শর্মা-রা। এছাড়াও আছেন মনিরা মিঠু, আব্দুল্লাহ রানা, সানজানা সরকার রিয়া, পারসা ইভানা, সাবিলা নূর প্রমুখ।

‘ব্যাচেলরস কোরবানি’র অভিনয়শিল্পীরা

আজ ঈদের দিন রাতেই ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে দেখা যাবে ‘ব্যাচেলরস কোরবানি’। জানা গেছে, পাশা, শুভ, কাবিলা ও হাবুদের কোরবানি ঘিরে নানান মজাদার কাণ্ডে নির্মিত এ পর্ব রাত ৯টায় প্রচার হবে।

ঈদের জন্য বিশেষ এই পর্বটি বানাতে গিয়ে অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে ব্যাচেলর পয়েন্ট টিমকে। টানা ৩৩ ঘণ্টা শুটিং করেছিলেন তারা। যার কারণে হাবু ভাই তথা চাষী আলম কিছুটা অসুস্থও হয়ে পড়েছিলেন।

গত ৪ জুলাই প্রকাশ করা হয়েছে ‘ব্যাচেলরস কোরবানি’র ট্রেলার। ইতোমধ্যে সেটাতে ২২ লাখের বেশি ভিউ হয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে, দর্শক কতটা আগ্রহ নিয়ে ব্যাচেলরদের কোরবানি কাণ্ড দেখার অপেক্ষায় আছে।

কেআই