প্রসেনজিতের হাতে ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ তুলে দিচ্ছেন অনির্বাণ গাঙ্গুলি

টলিউড ইন্ডাস্ট্রিতে বইছে নির্বাচনী হাওয়া। এ নিয়ে বিভক্ত এখন তারকারা। কেউ বিজেপির দলে, আবার কেউ ভিড়ছেন তৃণমূলে। এবার শোনা যাচ্ছে রাজনীতিতে যোগ দিচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

সামাজিক মাধ্যমে একটি ছবি থেকে এমন গুঞ্জন উঠে প্রসেনজিতকে নিয়ে। সেখানে দেখা যায় বিজেপি নেতা অনির্বাণ গাঙ্গুলি হাত থেকে ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ বইটি গ্রহণ করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এরপর থেকে শোনা যাচ্ছে এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিউডের এই তারকা। 

প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতা অনির্বাণ গাঙ্গুলি

তবে বিষয়টি বেশি দূর যেতে দেননি প্রসেনজিৎ। ঘটনা ছড়ানোর সঙ্গে সঙ্গে তিনি টুইট করে নিজের অবস্থান পরিস্কার করে দেন। টুইটারে লেখেন, ‘চিকিৎসক গাঙ্গুলির সঙ্গে দেখা করা আমার রাজনৈতিক মতাদর্শ বা রাজনৈতিক পরিকল্পনার কোনও সম্পর্ক নেই। আমি সেখানেই ফোকাস রয়েছি, যেটা আমি জানি, সেটা অভিনয়।’

অনির্বাণ গাঙ্গুলিও প্রসেনজিতকে নিয়ে টুইট করেছেন। সেখানেও রাজনীতিতে দেওয়ার কোনো ইঙ্গিত পাওয়া যায়নি। তিনি টুইটারে লেখেন, ‘অভিনেতার সঙ্গে মঙ্গলবার বিকেলের সাক্ষাৎ ছিল একেবারেই অরাজনৈতিক। আমি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। দেখা করে ভীষণ খুশি।’

তবে অনেকে বিষয়টিকে প্রসেনজিতের চালাকি বলছেন। তাদের কথায় সরাসরি রাজনীতির সঙ্গে না থাকলেও পেছন থেকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন তিনি। বিজেপেতে যোগের বিষয়টিও তাই উড়িয়ে দিতে নারাজ সমালোচকরা।