ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সাইকো’ সিনেমার প্রচারণায় শেরপুরে গেছেন ছবিটিরি নায়ক রোশান, নায়িকা পূজা চেরি ও পরিচালক অনন্য মামুনসহ কলাকুশলীরা। শুক্রবার (১৫ জুলাই) বিকেলে শহরের রঘুনাথবাজারস্থ রূপকথা সিনেমা হলে যান তারা। এ সময় তারা দর্শকদের সঙ্গে কথা বলেন ও ভক্তদের আবদার মেটাতে ছবি তোলেন। 

হল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা রোশান, পূজা চেরি ও অনন্য মামুন। তারা বলেন, একটা সময় হল ছাড়া সিনেমা দেখার কোনো সুযোগ ছিল না। এখন অ্যান্ড্রয়েড ফোন, টেলিভিশনসহ নানা মাধ্যমে দর্শক ছবি দেখতে পারছেন। আগে ছবি মুক্তি পেলেই দর্শক হলে হুমড়ি খেয়ে পড়তেন। এখন সেই পরিবেশের পরিবর্তন হয়েছে। দর্শক ভালো পরিবেশ ও ভালো গল্পের ছবি দেখতে চান। সাইকো সিনেমাটি দেশের সব ধরনের দর্শকদের কথা বিবেচনায় রেখেই বানানো হয়েছে। এর ফলাফলও বেশ ভালোই পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, অনন্য মামুনের পরিচালিত‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ। সাইকো সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রডাকশন। বাংলাদেশ ও নেপালে ছবিটির শুটিং করা হয়েছে।

আরএআর