জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের দীর্ঘ ২৩ বছরের সংসার ভেঙে গেছে। গত বছরই তারা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ করেছেন। শুধু তাই নয়, নতুন করে সংসারও পেতেছেন টুটুল। যুক্তরাষ্ট্র প্রবাসী সোনিয়াকে বিয়ে করেছেন এই গায়ক।

টুটুল-তানিয়া দেশের শোবিজে অন্যতম সফল ও নন্দিত দম্পতি ছিলেন। তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসায় হতবাক ভক্তরা। এছাড়া শোবিজের অন্য তারকারাও অবাক হয়েছেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহির মনেও ধাক্কা দিয়েছে টুটুল-তানিয়ার ডিভোর্সের খবর। ফেসবুকে অকপটে বলেও ফেললেন সে কথা। মাহি বললেন, ‘তানিয়া আপু, বুকটা হুহু করে উঠল। তবুও যার যেখানে শান্তি মেলে, তার ঠাঁই সেখানেই হোক। শুভকামনা।’

মাহিয়া মাহির ফেসবুক পোস্ট

উল্লেখ্য, সোমবার (১৮ জুলাই) দুপুরে প্রকাশ্যে আসে এস আই টুটুল ও তার নতুন স্ত্রী সোনিয়ার ছবি। জানা গেছে, গত ৪ জুলাই তারা বিয়ে করেছেন। দু’জনেই বর্তমানে যুক্তরাষ্ট্রের বাসিন্দা।

এদিকে ঢাকা পোস্টের কাছে তানিয়া আহমেদ বলেছেন, টুটুলের সঙ্গে তার সম্পর্কের অবনতি আগেই হয়েছে। নিয়ম-নীতি মেনেই নতুন বিয়ে করেছেন টুটুল। তিনি প্রাক্তন স্বামীর জন্য শুভকামনাও জানিয়েছেন।

প্রসঙ্গত, মাহিয়া মাহি তিনটি বিয়ে করেছেন। ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন তিনি। পাঁচ বছর সংসারের পর ২০২১ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন। অপুর আগে ২০১৫ সালে শাওন নামের এক যুবকের সঙ্গেও মাহির বিয়ে হয়েছিল। বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হওয়ায় আদালতে গড়ায়। তদন্তে বিয়ের সত্যতা বেরিয়ে আসে।

বর্তমানে মাহি সংসার করছেন গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে। গত বছরের ১৩ সেপ্টেম্বর তারা বিয়ে করেছেন।

কেআই