সালমান খান ও নোরা ফাতেহি

কিছুদিন আগেই পর্দা নামল ‘বিগবস ১৪’র। এই প্রতিযোগিতার এবারের বিজয়ী রুবিনা। সেই আভাস যদিও আগে থেকে পেয়েছিলেন দর্শকরা। কারণ পুরো আসরজুড়ে তার যেই পারফর্মেন্স ছিল, তাতে রুবিনার ওপর অগ্রিম ভরসা করাই যায়। 

বিগবসের ফাইনাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই আয়োজনের প্রাক্তন প্রতিযোগী নোরা ফাতেহি। এই প্রতিযোগিতায় তিনি জয়ী না হলেও বলিউডে নিজের জায়গা ঠিকই পাকাপোক্ত করেছেন। ‘ও সাকি সাকি’ বা ‘হায় গারমি’ গানের সঙ্গে তার নাচ দেখে মুগ্ধ সবাই।

বিগবসের মঞ্চে সালমান খান ও নোরা ফাতেহি

তাই তো কোনো শোতে গেলে স্টেজে নোরা ফাতেহির কোমর দোলানো দেখার অনুরোধ থাকবেই। আর সেই অনুরোধ যদি হয় সালমান খানের! তাহলে কথাই নেই। এমনটাই ঘটল ‘বিগবস ১৪’র ফাইনাল আসরে।

বিগবসের মঞ্চে সালমানের অনুরোধে মঞ্চে উঠেন নোরা ফাতেহি। তিনি ‘হায় গারমি’ গানের সঙ্গে নাচ শুরু করেন। সালমান খানও তার সঙ্গে কোমর দোলাতে শুরু করেন। এক পর্যায়ে মঞ্চে শুয়ে পড়েন বলিউডের এই ভাইজান। 

বিগবসের মঞ্চে সালমান খান ও নোরা ফাতেহি

নোরা ফাতেহির নাচের স্টেপের সঙ্গে তাল মেলাতে গিয়ে সালমানের নাজেহাল অবস্থা হয়। এ কারণেই বিপাকে পড়ে মঞ্চও ছাড়েন দাবাং তারকা। পুরো অংশের ভিডিও প্রকাশ পায় সামাজিক মাধ্যমে। আর রীতিমতো তা ভাইরাল। 

উল্লেখ্য, রুবিনা বিগবস জয়ী হয়ে আবারও বিয়ে করতে চলেছেন তার স্বামীকে। এবার ডেস্টিনেশন ম্যারেজ করবেন তিনি। কারণ সালমান খানের এই শোতে জয়ী মানেই বড় অংকের অর্থ পাওয়া। আর তা দিয়ে ডেস্টিনেশন ম্যারেজের শখ পূরণ করবেন রুবিনা।

এমআরএম