১০ বছরের ছোট এক গায়ককে বিয়ে করছেন দক্ষিণ কোরিয়ান জনপ্রিয় অভিনেত্রী গং হিয়ো জিন। বরের নাম কেভিন ওহ। গত এপ্রিলে তাদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। এবার জানা গেল, আগামী অক্টোবরে নিউইয়র্কে গাঁটছড়া বাঁধছেন তারা।

৪৩ বছর বয়সী অভিনেত্রী গং হিয়ো জিন ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ক্রাশ অ্যান্ড ব্লাশ’ চলচ্চিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচতি পেয়েছেন। অন্যদিকে নিউইয়র্কে জন্ম নেওয়া কেভিন ক্যারিয়ার গড়েছেন দক্ষিণ কোরিয়ায়।

গংয়ের এজেন্সি এক বিবৃতিতে জানিয়েছে, ‘গং ও কেভিন একসঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করছেন। দুজনের পরিকল্পনা অনুযায়ী দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা বিয়েতে উপস্থিত থাকবেন। বিয়ের আনুষ্ঠানিকতার সূচি ও ভেন্যুর বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হচ্ছে না। এ নবযাত্রায় তাদের জন্য আশীর্বাদ করুন।’

এর আগে এক ইনস্টাগ্রাম পোস্টে ‘ক্যামেলি ব্লসমস’ চলচ্চিত্রের নায়িকা গং হিয়োকে ‘সোলমেট’ হিসেবে অভিহিত করেছেন কেভিন। তিনি বলেন, ‘আশা করছি শিগগিরই তাকে স্ত্রী বলে ডাকতে পারব। আমার জন্মভূমিতে বিয়ে করছি আমরা।’

গায়ক কেভিন ওহ গানও লিখে থাকেন। তিনি কোরিয়ার সনি মিউজিক এন্টারটেইনমেন্টের প্রযোজক হিসেবেও কাজ করছেন। ‘আফটার মুন’ নামে তার একটি ব্যান্ড রয়েছে। অভিনেত্রী একজন গং হিয়ো ‘পাস্তা’, ‘ইটস ওকে, দ্যাটস লাভ’, ‘ডোন্ট ডেয়ার টু ড্রিম’সহ বেশ কয়েকটি ড্রামায় অভিনয় করেছেন। গত দুই বছর ধরে চুটিয়ে প্রেম দুজন। এবার বিয়ে করতে যাচ্ছেন তারা।