ছোট পর্দার জনপ্রিয় মুখ আবদুন নূর সজল। পাশাপাশি কয়েক বছর থেকে বড় পর্দাতেও দেখা যাচ্ছে তাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। আরও সামনে নতুন সিনেমার শুটিংয়ে দেখা যাবে এই তারকাকে।

তাই নাটকে এখন মাঝে মাঝে দেখা যায় সজলকে। ভক্তদের জন্য নতুন এক নাটকে হাজির হচ্ছেন তিনি। নাম ‘ফেইক লাভ’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ঐন্দ্রিলা আহমেদ। 

‘ফেইক লাভ’ নাটকের দৃশ্যে সজল ও ঐন্দ্রিলা

নাটকটিতে রোহান চরিত্রে অভিনয় করেছেন সজল। কিন্তু রুদ্র নামে এক ফেইক আইডি চালান তিনি। সেই আইডির মাধ্যমেই বন্ধুত্ব হয় বাংলাদেশে থাকা কনার (ঐন্দ্রিলা) সঙ্গে। কথায় কথায় বন্ধুত্ব থেকে প্রেম হয় তাদের। 

আর এই ভালোবাসার গভীরতা পরখ করার জন্য রোহানকে ভালোবাসা দিবসে দেখা করতে বলেন কনা। সেই কথা রাখতে দেশে আসেন রোহান। কিন্তু এরইমধ্যে কনার ফেইসবুক আইডি থেকে রোহানকে ব্লক করা হয়।

‘ফেইক লাভ’ নাটকের দৃশ্যে সজল ও ঐন্দ্রিলা

বাড়ির যে ঠিকানা ছিল সেটিও ভুয়া। বিপাকে পড়েন রোহান। কারণ সব কিছুই ছিল ফেইক। অনেক খোঁজাখুজির পর রাস্তায় দেখা হয় রোহান ও কনার। এবার মুখোমুখি দুজনে। এভাবেই এগিয়ে চলে ‘ফেইক লাভ’ নাটকের গল্প।

আহসান হাবিবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে আরও অভিনয় করেছেন পাভেল ইসলাম, মীর শহীদ, আবির খান, মাহা শিকদার প্রমুখ। নাটকটি প্রচারিত হবে ২৬ ফেব্রুয়ারি (শুক্রবার) রাত ৮টায় আরটিভির পর্দায়।

এমআরএম