দীপিকা পাড়ুকোন

তারকাদের নিয়ে ভক্তদের উন্মাদনার কমতি নেই। আর চোখের সামনে পেলে তো তা আরও বেড়ে যায়। একবার মন ভরে দেখা বা একটু ছোঁয়ার ইচ্ছাটা আর যেন সামলে রাখা যায় না। বলিউড তারকাদের ঘিরে এই ধরনের ঘটনা বহু রয়েছে। 

সম্প্রতি এমনই ঘটনার মুখে পড়লেন দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ের এক রেস্টুরেন্ট থেকে বের হওয়ার সময় তাকে ঘিরে ধরল ভক্তরা। যদিও সেসময় সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু তারাও ব্যর্থ।

দীপিকাকে ঘিরে ধরেছেন ভক্তরা

রেস্টুরেন্ট থেকে গাড়িতে উঠার সময় দীপিকার নাম ধরে চিৎকার শুরু করে অনুরাগীরা। শুধু তাই নয়, এরমধ্যে বিব্রতকর ঘটনার অভিজ্ঞতাও হয়েছে এই অভিনেত্রীর। ভিড়ের মধ্যে তার লাল রঙের ব্যাগ টেনে ধরে এক নারী ভক্ত। 

দীপিকা কোনো রকমে ব্যাগ ছাড়িয়ে গাড়িতে উঠে পড়েন। যদিও এতে বেশ চমকে উঠে ছিলেন তিনি। কিন্তু ভক্তদের হাসি মুখেই বিদায় জানিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন এই বলিউড সুন্দরী। 

রেস্টুরেন্ট থেকে গাড়িতে উঠার পথে দীপিকা

কিছুদিন আগেও কাছাকাছি এক ঘটনার অভিজ্ঞতা হয়েছিল দীপিকা পাড়ুকোনের। মুম্বাইয়ের ‘ফুডহল স্যান্টাক্রুজ’ থেকে বাজারের ব্যাগ হাতে বের হচ্ছিলেন তিনি। ঠিক তখনই পড়েন পাপারাজ্জিদের কবলে। মুহূর্তেই ছবি ও ভিডিও করতে ব্যস্ত সবাই। 

কোনো রকমে ব্যাগ ছাড়িয়ে গাড়িতে উঠে পড়েন দীপিকা 

গাড়িতে উঠা পর্যন্ত পাপারাজ্জিদের ক্যামেরা চলছিলই। ভিডিওর শেষে দেখা যায় ‘ফুডহল স্যান্টাক্রুজ’-এর ভেতরে লাইনে দাঁড়িয়ে বিল পরিশোধ করছিলেন দীপিকা। এরপরই ব্যাগ হাতে বেরিয়ে আসেন তিনি।

উল্লেখ্য, দীপিকা এখন পুরোদমে ব্যস্ত কাজ নিয়ে। শিগগিরই শুরু করবেন ‘পাঠান’ সিনেমার শুটিং। সেই প্রস্তুতি চলতি সময়ে নিচ্ছেন তিনি। ‘ওম শান্তি ওম’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর আবারও শাহরুখ খানের বিপরীতে ফিরছেন তিনি।

এমআরএম