শীতকাল শেষে কিছুদিন আগেই বসন্তের আগমন ঘটেছে। চারদিকে গাছে গাছে ফুল আর নতুন পাতার বাহার। ঋতু পরিবর্তন হলেও শীতকে মিস করছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তাই হয় তো সামাজিক মাধ্যমে শীতকালের এক ছবি শেয়ার করেছেন তিনি। 

শুক্রবার ছুটির দিনে তিশার ফেসবুক পোস্টে একটি ছবি দেখা যায়। যেখানে হুডি পরে চোখ বন্ধ করে রেখেছেন তিনি। নাকফুল আর গলার লকেটে স্নিগ্ধ লাগছে এই তারকাকে। ভক্তরাও ছবি দেখে তাদের অনুভূতি জানিয়ে দেন কমেন্ট বক্সে। 

ছবিটি শেয়ার করে তিশা ক্যাপশনে লেখেন, ‘একটা গুল্লু গুল্লু ছবি’। হ্যাশট্যাগ থেকে জানা যায় প্যারিসে এটি তুলেছিলেন তিনি। পুরোনো ছবি শেয়ার করে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। 

ফেসবুকে তিশার শেয়ার করা ছবি 

বঙ্গবন্ধুর বায়োপিক নিয়ে চলতি সময়ে মুম্বাইয়ে ব্যস্ত রয়েছেন তিশা। সিনেমাটিতে তাকে দেখা যাবে বঙ্গবন্ধুর স্ত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে। 

২৩ জানুয়ারি প্রথমবার ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ের উদ্দেশ্যে মুম্বাই গিয়েছিলেন তিশা। এরপর কিছু অংশের কাজ শেষে ঢাকায় ফিরেছিলেন। সম্প্রতি আবারও উড়াল দিয়েছেন তিনি। 

কিছুদিন আগে ছিল তিশার জন্মদিন। এবার তার বিশেষ দিনটি কেটেছে শুটিং স্পটে। পরিচালক শ্যাম বেনেগাল টিমের সবাই সেটে কেক কাটার আয়োজন করে। সেই ভিডিও ফেসবুকে শেয়ার করেছিলেন তিনি। 

এমআরএম