বলিউডে রিমেকের কমতি নেই। বক্স অফিসের রিপোর্ট কার্ডে কিছু সফল, কিছু ব্যর্থ। তবে তাতে রিমেক নিয়ে উৎসাহ এতটুকু কমেনি। শোনা যাচ্ছে, এবার রিমেকে আগ্রহী হয়েছেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান। তিনি বলিউডের রাজাবাবু গোবিন্দর সুপারহিট সিনেমা নতুন করে তৈরি করতে চান।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও বেশ মন দিয়েছেন শাহরুখ খান। এমনিতে বলিউডে তার রেড চিলিজ সংস্থা ভিজ্যুয়াল এফেক্টের কাজের জন্য বিখ্যাত। কিন্তু এখন সিনেমা-সিরিজের কাজেও জোর দেওয়া হয়েছে। কিছুদিন আগে আলিয়া ভাটের সঙ্গে যৌথভাবে ‘ডার্লিংস’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন শাহরুখ। নেটফ্লিক্স অরিজিনাল সেই সিনেমাটি দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল।

শোনা যাচ্ছে, ‘ডার্লিংস’ ছবির সাফল্যের পর আরও এক্সপেরিমেন্টাল হতে চাইছেন শাহরুখ। তাই এবার গোবিন্দার সুপারহিট সিনেমা ‘দুলহে রাজা’র স্বত্ত্ব কিনেছে তার রেড চিলিজ সংস্থা। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল হর্মেশ মালহোত্রা পরিচালিত কমেডি সিনেমাটি। ছবিতে গোবিন্দার নায়িকা ছিলেন রবিনা ট্যান্ডন। এছাড়াও ছিলেন কাদের খান, জনি লিভার, প্রেম চোপড়া, আসরানির মতো অভিনেতা। 

জনপ্রিয় এই সিনেমার রিমেক তৈরি হলে তাতে শাহরুখ অভিনয় করবেন কি না, সেই প্রশ্নের উত্তর ভবিষ্যতেই জানা যাবে। আপাতত চেন্নাই অ্যাটলির ‘জওয়ান’ ছবির শুটিং করছেন শাহরুখ।

সূত্র : সংবাদ প্রতিদিন

জেডএস