‘সালার’-এর ফার্স্টলুক পোস্টারে প্রভাস

দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের সর্বশেষ সিনেমা অ্যাকশন থ্রিলার ‘সাহো’ মুক্তি পায় ২০১৯ সালের ৩০ আগস্ট। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। এরপর থেকে প্রভাস ভক্তরা অপেক্ষায় তার আরেক সিনেমা ‘সালার’ জন্য। যাতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

এবার ‘সালার’ মুক্তির তারিখ জানালেন প্রভাস। রোববার (২৮ ফেব্রুয়ারি) সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করে এর মুক্তির তারিখ ঘোষণা করেন তিনি। সামাজিক মাধ্যমে প্রভাস লেখেন, ‘সিনেমাটির মুক্তির তারিখ জানাতে পেরে আমি আনন্দিত। ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পাবে এটি।’

‘সালার’ নির্মিত হবে অ্যাকশন গল্পে। পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। প্রযোজনাও করছেন ‘কেজিএফ’র প্রযোজক বিজয় কিরাগান্ডুর। 

‘সালার’-এর পোস্টার

‘বাহুবলী’ তারকা বলেন, “হায়দ্রাবাদে পূজার মধ্য দিয়ে ‘সালার’-এর শুটিং শুরু এবং ভক্তদের কাছে আমার ফার্স্টলুক প্রকাশ করতে পেরে নিজের মধ্যে উত্তেজনা কাজ করছে।”

জানা যায়, সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে ভারতের হায়দ্রাবাদে। প্রভাসসহ পুরো সিনেমার টিম এখন বিরতিতে রয়েছেন। শিগগিরই শুরু হবে পরবর্তী শুটিং। তারপর কাজ চলবে টানা অনেকদিন।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাসের আরও দুই বিগ বাজেটের সিনেমা ‘রাধে শ্যাম’ এবং ‘আদি পুরুষ’।

আরআইজে