ওটিটি প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করেছে দীপ্ত টিভির ‘দীপ্ত প্লে‘। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় দীপ্ত টিভির নিজস্ব ভবনে ‘দীপ্ত প্লে‘র উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং জনাব মাজহার চৌধুরী (ম্যানেজিং ডিরেক্টর, হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশ), অজয় কুমার কুন্ডু (প্রধান নির্বাহী মিডিয়াকম লিমিটেড), মোরশেদ আলম (ম্যানেজিং ডিরেক্টর, এশিয়াটিক মাইনডশেয়ার)। 

অনুষ্ঠানে জানানো হয়, পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের উদ্দেশ্যে ‘দীপ্ত প্লে’ নির্মাণ করছে সুস্থ ধারার বিনোদন অনুষ্ঠান। নতুন নতুন ফিল্ম আর সিরিজের মাধ্যমে অবিনব সব গল্প তুলে ধরা হবে ‘দীপ্ত প্লে অরিজিনালস’-এ। রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি এমন গল্পের সিরিজও থাকবে এই ওটিটি প্ল্যাটফর্মে।

আবু হায়াত মাহমুদের পরিচালনায় আসবে ‘অগ্নিপুরুষ‘, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘পরী’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘শহরে অনেক রোদ‘ অনিমেষ আইচের পরিচালনায় ‘আঁশটে‘ দেখা যাবে ‘দীপ্ত প্লেতে‘।

২৮ নভেম্বর থেকে থাকছে ডাবিংকৃত ধারাবাহিক সিরিয়াল ‘সূর্য কণ্য‘। একই সাথে আনকোরা সব বিদেশি ডাবিং সিরিয়াল থাকছে এই ওটিটি প্ল্যাটফর্মে। থাকছে দীর্ঘ সিরিজ। দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠানও দেখা যাবে এখানে।

আরআইজে