হাসপাতালের বিছানায় শুয়ে ছটফট করছেন অভিনেত্রী নুসরাত ভারুচা। কপালে সেলাই পড়েছে অভিনেত্রীর। সেই ভিডিও শেয়ার করেছেন আরেক অভিনেত্রী ঈশিতা রাজ। মুহূর্তেই তা ভাইরাল। কি হয়েছে নুসরাতের? এখন কেমন আছেন? হাজার হাজার প্রশ্ন ভক্ত অনুরাগীদের।

এরপরেই ঈশিতার পোস্ট করা ভিডিও নিজেই শেয়ার করে বিস্তারিত জানালেন ‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত নুসরাত। নতুন সিনেমা ‘ছোরি ২’-র সেটেই একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ছোটখাটো দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী।

ভিডিওতে সহ-অভিনেত্রী ঈশিতাকে বলতে শোনা যায়, ‘বন্ধুরা, আমি কোথায় আছি বলুন তো? কি করছি?’ এরপরই ক্যামেরা ঘুরিয়ে দেন পিছনের বিছানায় শুয়ে থাকা নুসরাতের দিকে। তার কপালে তখন সেলাই চলছে।

চিৎকার করে নুসরাত বললেন, ‘না না!’ তারপরই ক্ষীণ কন্ঠে বললেন, ‘আমার সেলাই চলছে’। এরপর বন্ধুকে নিয়ে নানা মজাদার কথা বলতে থাকেন ঈশিতা। যার অর্থ হচ্ছে, সবই কপাল। তবে ভ্রুর উপর সেলাই পড়লে যে দাগটি তৈরি হবে তাতে শেষ পর্যন্ত ভালোই দেখাবে, তা নিয়ে সন্দেহ নেই দুই অভিনেত্রীর।

অভিনেত্রী নিজেই গত বছরের ডিসেম্বরে জানিয়েছেন যে তার নতুন সিনেমা ‘ছোরি ২’ শিগগিরই আসছে। সিনেমাটির শুটিং করতে গিয়েই এবার বিপাকে পড়লেন তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা