‘অ্যাভাটার : দ্য ওয়ে অব ওয়াটার’ বক্স অফিসে দারুণ সফল। এই ছবির মাধ্যমে আবারও আলোচনায় এসেছেন ‘টাইটানিক’-এর নায়িকা কেট উইন্সলেট। তবে এ ছবির প্রচারণায় গিয়ে এক টিভি সাংবাদিককে দেওয়া তার সাক্ষাৎকারের একটি ক্লিপ ভাইরাল হয়েছে। সে ঘটনার ভিডিও ২৪ ঘণ্টারও কম সময়ে দেখা হয়েছে ১০ লাখ বার!

কেট উইন্সলেটের সাক্ষাৎকার নিতে গিয়েছিলেন জার্মান টিভি নেটওয়ার্ক জেডডিএফের তরুণ সাংবাদিক মার্থা। যা ছিল ওই সাংবাদিকের সাক্ষাৎকার নেওয়ার প্রথম অ্যাসাইনমেন্ট। শুরুতে তিনি ইতস্তত ভঙ্গিতে কেটকে বলেন, প্রথমবারের মতো সাক্ষাৎকার নিচ্ছেন তিনি।

উইন্সলেট তখন বলেন, ‘ওকে, ভেবে দেখো, কী হতে যাচ্ছে...এটা হবে তোমার করা সবচেয়ে দুর্দান্ত এক সাক্ষাৎকার। কারণ কী জানো? কারণ, আমরা দুজন মিলে ঠিক করেছি, দারুণ একটা সাক্ষাৎকার করব।’

সাংবাদিককে পূর্ণ স্বাধীনতা দিয়ে অস্কারজয়ী অভিনেত্রী আরও বলেন, ‘তুমি আমাকে যা খুশি তা-ই জিজ্ঞেস করতে পারো, তোমার ভয় পাওয়ার কিছু নেই। সবকিছুই দারুণভাবে হবে। ওকে, এবার শুরু করা যাক।’

বিখ্যাত অভিনেতা এবং তরুণ সাংবাদিকের মধ্যকার মধুর মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসিত হয়েছে। কেট-টে প্রশংসায় ভাসিয়েছেন তার ভক্তরা।

জেডএস