সালমান খান যে বলিউডের অন্যতম ‘লেট লতিফ’ তা কারও অজানা নয়। কল টাইমে কোনোদিনই সেটে পৌঁছান না ভাইজান। এবার তার এমন কীর্তির কথা ফাঁস করলেন কুবরা সৈত। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেডি’ ছবিতে পরিচারিকার চরিত্রে দেখা মিলেছিল কুবরার। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাইজানের সঙ্গে কাজের অভিজ্ঞতা বলতে গিয়ে এ তথ্য ফাঁস করেন কুবরা।

কুবরা জানান, সকালের কলটাইম ছিল, গোটা ইউনিট সকাল থেকে তৈরি হয়ে ভাইজানের জন্য অপেক্ষা করছিল। অবশেষে দুপুর ২.৪৫ নাগাদ সেটে আসেন তিনি।

তিনি বলেন, ভোর সাড়ে ৫টায় একটা মাত্র আপেল হাতে হোটেল থেকে বেরিয়ে ছিলাম। সকালের নাস্তার জন্য যখন বললাম তখন আমাকে আবারও একটা আপেল দেওয়া হলো। শুরুতে বলা হয়েছিল, সকাল ১০টা শুটিং শুরু হবে, তারপর ১১টা বাজল, তারপর ১২টা, এভাবে সময় বাড়তে থাকল।

কুবরা বলেন, পৌনে ৩টা নাগাদ সেটের মধ্যে শোরগোল শুরু হলো। যেমনটা কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি সেটে পা রাখলে ঘটে। এরপর সালমানের দেখা মিলল। আমরা গলফ কোর্সে শুটিং করছিলাম, তাই স্পষ্ট সব কিছু দেখা যাচ্ছিল। বিরাট বড় বড় কাঁচের জানালা দিয়ে দেখলাম সালমান খান এলেন। এরপর পিঠ ঠেকিয়ে বসলেন আর বললেন, লাঞ্চ ব্রেক নেওয়া যাক?

অভিনেত্রী হেসে বলেন, আমি ভোর থেকে একটা আপেল খেয়ে বসে আছি, কোনো কাজই হয়নি। ভাবলাম এবার কাজ হবে কিন্তু না, আমাদের লাঞ্চ ব্রেক হলো। তবে সালমান খানের সঙ্গে কাজ করবার অনেক ইতিবাচক দিকও রয়েছে। সুপারস্টার হওয়া সত্ত্বেও প্রত্যেক সহ-অভিনেতাকে এক টেবিলে বসিয়ে খাবার খান তিনি। পরবর্তীতে ‘সুলতান’ সিনেমায়ও সালমানের সঙ্গে কাজ করেছেন কুবরা। 

এসকেডি