কলকাতার টিভি সিরিয়ালে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সূর্য-দীপা। তাদের সম্পর্কের রসায়ন নজর কেড়েছে দর্শকদের। আর সে কারণেই তো টিআরপি তালিকায় একেবারে শীর্ষস্থানে নিজের জায়গা করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’।

ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে সূর্য-দীপা। টানা ২ মাস সমস্ত ধারাবাহিককে পেছনে ফেলে ‘বেঙ্গল টপার’ হয়েছে এই ধারাবাহিক। যদিও চলতি সপ্তাহে টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ এবং সূর্য-দীপার। তবে ১ নম্বরের আসনটা কিন্তু ছেড়ে দেয়নি এই ধারাবাহিক।

কেন এত দর্শক চাহিদা? কী আছে গল্পে? দীপাকে দেখেই প্রেমে পড়েছিলেন চিকিৎসক সূর্য। বিয়ে করে শুরু করেন সংসারও। কিন্তু দীপার গায়ের রং কালো হওয়ায় শাশুড়ির কাছে সারাদিন অপমানিত হতে হয় তাকে। আর এইসবের মধ্যেই ধারাবাহিকে এসেছে একাধিক টুইস্ট। মা হয়েছেন দীপা। যদিও দীপার বাচ্চা অন্যকারো এমন ধারণাই তৈরি হয়েছে সূর্যের মনে।

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর:

১) অনুরাগের ছোঁয়া – ৮.৮ (স্টার জলসা)

২) জগদ্ধাত্রী – ৮.৬ (জি বাংলা)

৩) গৌরী এল – ৮.০ (জি বাংলা)

৪) নিম ফুলের মধু – ৭.৮ (জি বাংলা)

৫) খেলনা বাড়ি – ৭.৫ (জি বাংলা)

৬) বাংলা মিডিয়াম – ৭.১ (স্টার জলসা), পঞ্চমী – ৭.১ (স্টার জলসা)

৭) রাঙা বৌ – ৬.৯ (জি বাংলা)

৮) এক্কা দোক্কা – ৬.৮ (স্টার জলসা)

৯) মেয়েবেলা – ৬.৩ (স্টার জলসা)

১০) গাঁটছড়া – ৬.২ (স্টার জলসা)

শোনা যায়, সূর্য-দীপা অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের পর্দা রসায়ন বাস্তবেও গড়িয়েছে। সম্প্রতি এমনই গুঞ্জন চাউর হয়েছে টালিপাড়ায়। শুটিংয়ের সময় ছাড়াও নাকি একসঙ্গে বেশ কিছুটা সময় একান্তেই কাটাচ্ছেন এই দুই তারকা। যদিও বিষয়টাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অভিনেতা।