স্বামী আদিলের বিরুদ্ধে মারধর, মায়ের চিকিৎসায় অবহেলা, অর্থ আত্মসাৎ ও পরকীয়াসহ একাধিক অভিযোগ এনেছেন রাখি সাওয়ান্ত। এবার তার বিরুদ্ধে সাইবার ক্রাইমের অভিযোগ করলেন অভিনেত্রী। রাখির দাবি, ‘আদিল তার নগ্ন ভিডিও রেকর্ড করত আর সেই ভিডিও অন্য লোকদের কাছে বিক্রি করত।’ 

এ প্রসঙ্গে সাইবার ক্রাইমে মামলা করেছেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার আদালতে এসে বিচারককে নিজের পক্ষের কথা বলেন রাখি। ইতোমধ্যেই রাখির মেডিকেল টেস্ট হয়েছে। রাখি বলেন, ‘আমি এটার মিডিয়া ট্রায়াল চাই না। আমি আদালতে সব রিপোর্ট, প্রমাণ জমা দিয়েছি। আমার আইনব্যবস্থার ওপর আর পুলিশের ওপর পূর্ণ আস্থা আছে।’

অভিনেত্রী রাখির দাদা বলেন, ‘পশুকেও কেউ এভাবে মারতে পারে না, যেভাবে আদিল রাখিকে মারত। অনেকেই বলছে, রাখিকে চুপ থাকতে বলো। বলছে ওকে নাটক বন্ধ করতে বলো। কিন্তু আমার প্রশ্ন, আপনার বাড়ির মা, বোনকে কেউ এভাবে মারলে কি আপনি চুপ থাকতেন? 

এর আগে সোমবার মিডিয়ার সামনে এসে নিজের ক্ষোভ দেখিয়েছেন রাখি। তবে শুধু মিডিয়ার কাছেই নয়, ওই দিনগত রাতে ওশিয়ারা পুলিশ স্টেশনে আদিলের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার সকালে গ্রেপ্তার করা হয় আদিল খান দুরানিকে। সেই সময় রাখির বাড়িতেই উপস্থিত ছিলেন আদিল, সেখানেই পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরদিন তাকে আন্ধেরি আদালতে নিয়ে আসা হলেও জামিন পাননি আদিল। আপাতত পুলিশি হেফাজতেই রয়েছেন তিনি।

জানা গেছে, রাখির থেকে দেড় কোটি টাকা ধার করেছিলেন আদিল। সেই টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও তা তিনি দেননি। উপরন্তু অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে রাখিকে মারধরও করেছে আদিল। এটা নিয়ে তার শাশুড়ি ফোন করে আদিলকে ক্ষমা করে দেওয়ার অনুরোধ করেন জানিয়েছেন রাখি।

এমএ