১৫ বছর ধরে গানের জগতে পথচলা সংগীতশিল্পী ফাহিম ইসলামের। ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম প্রকাশ করেন। এছাড়া প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক।

আসছে ভালোবাসা দিবসকে সামনে রেখে ফাহিম প্রকাশ করলেন নতুন গান-ভিডিও। যার শিরোনাম ‘তুমি অনেক দামি’। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির।

কক্সবাজারের মনোরম লোকেশনে গানটির ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। ভিডিওতে গায়ক ফাহিমের সঙ্গে রোমান্সে মেতেছেন মডেল মুন। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

গান-ভিডিওটি প্রসঙ্গে ফাহিম ইসলাম বলেন, ‘প্রত্যেক প্রেমিকের কাছেই তার প্রেমিকা অনেক বেশি প্রিয়, অনেক বেশি দামি। গানটিতে আমরা এই কথাটিই বোঝাতে চেয়েছি। যেহেতু ভালোবাসা দিবসের গান তাই ভালোবাসার গল্পেই সাজানো হয়েছে গান-ভিডিওটি। আমার বিশ্বাস ভালোবাসা দিবসে গানটি সবাই উপভোগ করবেন।’

‘তুমি অনেক দামি’ প্রযোজনা করেছে ডেডলাইন মিউজিক। রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ইউটিউবে প্রতিষ্ঠানটির নিজস্ব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে।