বিপ্লব সাহা মানেই নতুন কোনো চমক! ভালোবাসা দিবস উপলক্ষ্যে দর্শকের জন্য ভালোবাসার উপহার নিয়ে হাজির হয়েছেন তিনি। প্রখ্যাত ফ্যাশন ডিজাইনারের কণ্ঠে ভালোবাসার গান। গানটির শিরোনাম ‘তুমি ভালোবাসো বলেই’।

জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন মার্সেল। সাগরকন্যা খ্যাত কুয়াকাটার মনোরম সব লোকেশনে গানটির মিউজিক ভিডিও’র দৃশ্যধারণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় বিপ্লব সাহার অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং একই সঙ্গে দেশসেরা ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ এর অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে একযোগে গানটি প্রকাশিত হয়েছে।

গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন হৃতিকা ইসলাম ও রাসেদুর রহমান রাসেদ। এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন যৌথভাবে বিপ্লব সাহা ও রিজভী হোসেন।

নতুন গান প্রসঙ্গে বিপ্লব সাহা বলেন, ‘শুধু ভালোবাসলেই হয় না, ভালোবাসার মানুষকে ভালো ভালো কথা বলতে জানতে হয়। আমাদের মধ্যে এমন অনেকে আছে যারা পাগলের মতো ভালোবেসে যাই কিন্তু ভালোবাসার মানুষটিকে দুটি ভালোবাসা প্রকাশ করার মতো ভালো কথা বলতে জানি না। সেই না বলা কথাগুলো যেন বলতে পারেন। বিশিষ্ট প্রেমের গীতিকবি আমার অত্যন্ত স্নেহের প্রিয় ছোট ভাই, অসংখ্য হিট গানের রচয়িতা রবিউল ইসলাম জীবন প্রেমময় শব্দমালা দিয়ে সাজিয়েছেন আমার এই গান। আমি নিশ্চিত মার্সেলের সুর করা এই গান আপনাদের প্রাণ ছুঁয়ে যাবে।’

তার প্রত্যাশায়, ‘এই গানের মাধ্যমে প্রতিটি ভালোবাসা দিবস হোক প্রতিদিনের ভালোবাসার দিন। এ কামনা রইল, প্রত্যাশা গানটি সবাই শুনবেন।’