ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালোবাসা কিংবা পছন্দের মানুষ নিয়ে বিভিন্ন পোস্ট করে থাকেন অনেকেই। সেই তালিকায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় থাকবেন না তা কি হয়? একসঙ্গে চুটিয়ে কাজ করার পাশাপাশি সামলাচ্ছেন সংসারও। তাই বলে প্রেমে ভাটা নেই। ভালোবাসা দিবস উপলক্ষে স্বামী রাজের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে অভিনেত্রী লিখলেন, প্রতিটাদিনই তাদের কাছে ভালোবাসার দিন।

বর্তমানে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ঈন্দুবালার হোটেল ও রাজ চক্রবর্তীর আবার প্রলয় চর্চা। যদিও কাজের ফাঁকে সময় পেলেই ভ্রমণেও বেরিয়ে পড়েন তারা। সেপ্টেম্বর মাসেই দেখা গিয়েছিল সুইজারল্যান্ডে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছেলে ইউভান। তারা সপরিবারে প্রায়ই বেড়াতে যান। সেই ছবি ভাগও করে নেন সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে। 

ছেলে ইউভানের জন্মদিন উপলক্ষে তারা গিয়েছিলেন সুইজারল্যান্ডে। সেখানে রোপওয়ে করে বেড়াতে যাওয়ার ভিডিও শেয়ার করেন রাজ। ভিডিওতে দেখা যায়, শুভশ্রীর কোলে ছেলে। শুভশ্রী শাহরুখ-কাজলের দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে ছবির টিউন গুনগুন করছেন ছেলের সঙ্গে। রাজ ছেলেকে হ্যাপি বার্থ ডে বলেছিলেন ব্যাকগ্রাউন্ড থেকে। কারণ তিনি ভিডিওটি করেছিলেন। সেটা সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। বর্তমানে শুভশ্রী ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাবে।

এমএ