বলিউডের জনপ্রিয় দম্পতিদের বিয়ে নিয়ে যেমন আগ্রহ রয়েছে ভক্ত-অনুরাগীদের, ঠিক তেমনি আগ্রহ রয়েছে তাদের বিয়ে এবং বিয়ের ছবি নিয়েও। বিভিন্ন জমকালো আয়োজনের মধ্য দিয়ে হয়েছে এইসব বিয়ে। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে প্রচুর চর্চা। ফিরে দেখা যাক এইসব দম্পতিদের বিয়ের কিছু ছবি!

বিরাট কোহলি-আনুশকা শর্মা:
ক্রিকেট ও বিনোদন দুনিয়ার এই দুই তারকা ২০১৭ সালের ১১ ডিসেম্বরে ইতালিতে সাতপাকে ঘুরেছিলেন। সেই থেকে বিরাট আর আনুশকা হলেন বিরুষ্কা। তাদের বিয়ের ছবিগুলোও হয়েছে ঝড়ের বেগে শেয়ার।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন:
৬ বছর চুটিয়ে প্রেম করে ২০১৮ সালে বিয়ে করেন বলিউডের নায়ক-নায়িকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাদের বিয়েও জামকালোভাবে হয়েছে পছন্দের জায়গা ইতালিতেই। ২০১৮ সালের ১৪ নভেম্বর সাতপাকে ঘুরেছেন এই দম্পতি।

সোনম কাপুর-আনন্দ আহুজা:
২ বছরের সম্পর্কের পরই ২০১৮ সালের ৮ মে সাতপাকে ঘোরেন সোনম কাপুর এবং ব্যবসায়ী আনন্দ আহুজা। বিয়ে করেছেন মুম্বাইয়ের বান্দ্রাতে। দিল্লি, মুম্বাই এবং লন্ডন তিন জায়গাতেই সংসার রয়েছে তাদের। পুত্রসন্তান বায়ুর জন্মের পর তাদের তিনজনের সংসার হয়েছে এখন পরিপূর্ণ।

ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ:
প্রেমের গুঞ্জনের মধ্যে হঠাৎই খবর আসে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ বিয়ের পিঁড়িতে বসবেন। নিজেদের প্রেম লুকিয়ে রেখেছিলেন সবার কাছে। ২০২১ সালের ৯ ডিসেম্বর গোপনীয়তা বজায় রেখে রাজস্থানে সাতপাকে ঘোরেন তারা।

কেএল রাহুল-আথিয়া শেট্টি:
২০১৯ সালে প্রেমের বাঁধনে বাঁধা পড়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের ব্যাটসম্যান কেএল রাহুল ও সুনীল শেট্টিরর কন্যা আথিয়া শেট্টির জুটি। চলতি বছর ২৩ জানুয়ারি বিয়ের পর্ব সারার পরেই নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন তারা। এর আগে পর্যন্ত কখনও নিজেদের প্রেমের কথা স্বীকার করেননি কেউই।

বরুণ ধাওয়ান-নাতাশা দালাল:
২০২১ সালের ২৪ জানুয়ারি মুম্বাইয়ে বেশ জমকালোভাবে বিয়ে করেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। বহু বছর নিজেদের প্রেমের কথা স্বীকার করেননি তারাও। জানা যায়, ছোটবেলায় ৪ বার নাতাশা তার প্রেম নিবেদনে সাড়া দেননি।

রাজকুমার রাও-পত্রলেখা পাল:
বঙ্গতনয়া পত্রলেখার সঙ্গে বহু বছরের প্রেম ছিল রাজকুমার রাওয়ের। এই দম্পতির চণ্ডীগড়ে বিয়ের আসর বসে ২০২১ সালের ১৫ নভেম্বর।

রণবীর কাপুর-আলিয়া ভাট:
টানা ৫ বছর প্রেম করার পর ২০২২ সালে বিয়ে করেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। মুম্বাইয়ের কাপুর হাউজেই বিয়ে হয় তাদের। ১৪ এপ্রিল বিয়ে হয়। গত নভেম্বর মাসে মেয়ে রাহার জন্ম দেন এই তারকা দম্পতি।

ফারহান আখতার-শিবানী ডান্ডেকর:
বিবাহ বিচ্ছেদ হওয়ার বহু বছর পর ফের ২০২২ সালের ১৯ ফেব্রুয়ারি খান্ডালায় বিয়ে সারেন ফারহান আখতার। দীর্ঘদিনের প্রেমিকা শিবানী ডান্ডেকরের সঙ্গে আংটিবদল এবং শপথ নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন তারা। ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী বিয়েতে উপস্থিত না থাকলেও দুই কন্যা শাকিয়া এবং আকিরা চুটিয়ে আনন্দ করেছেন।

সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি:
চলতি মাসের ৭ ফেব্রুয়ারি মহা ধুমধামে বিয়ে করেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। প্রেম দিবসে নিজেদের গায়ে হলুদের ছবি পোস্ট করে জীবনের নতুন অধ্যায়ের উদযাপন করেছেন এই নবদম্পতি।

এফকে