বয়স নেহাতই সংখ্যামাত্র আবারও প্রমাণ করলেন ষাটোর্ধ্ব দেবশ্রী রায়। রিয়্যালিটি শোয়ের মঞ্চে নেচে তাক লাগিয়ে দিয়েছেন এ অভিনেত্রী। জমিয়ে নাচলেন প্রতিযোগীদের সঙ্গে।

স্টেজে তখন বাজছে দেবশ্রী রায়ের বিখ্যাত সব গান। আর সেই তালে নেচে চলেছেন প্রতিযোগীরা। নিজেকে থামিয়ে রাখতে পারলেন না দেবশ্রী। সোজা উঠে তাদের সঙ্গে নাচতে শুরু করলেন। এই বয়সেও এত স্পিরিট, অভিনেত্রীকে অভিনন্দন জানাচ্ছেন সবাই। বলছেন, দিদি আপনি ফাটাফাটি। আবার কেউ বলছেন, আপনি এই বয়েসে যা পারফর্ম করছেন তা সাংঘাতিক!

ড্যান্স বাংলা ড্যান্স – এর মঞ্চে উপস্থিত ছিলেন দেবশ্রী। নাচের স্টেপে একটুও ভুল হয়নি তার। বরং প্রতিযোগীদের টেক্কা দিলেন দেবশ্রী। এদিকে সামনে নাচ করছেন দেবশ্রী, আর মিঠুনের কোনো প্রতিক্রিয়া নেই? একেবারেই না! বরং নিজের জায়গা ছেড়ে উঠে নাচতে শুরু করলেন মহাগুরুও। সে কি আনন্দ তার, দেখার মতো। আশপাশে নাচছেন সব প্রতিযোগীরাও। এমনিও মিঠুনের সঙ্গে তার বন্ধুত্ব দেখার মতো। দীর্ঘদিন একইফ্রেমে কাজ করেছেন।

নিজের নাচের জন্য চিরকালই দর্শকদের খুব কাছের দেবশ্রী। সব প্রজন্মের কাছেই তিনি ক্রাশ। তাই তো অঙ্কুশ নিজেও নেচে তাক লাগিয়ে দিলেন। তখন নব্বইয়ের দশকের সুপারহিট নায়িকা মঞ্চ মাতাচ্ছেন, আলাদাই উত্তেজনা গোটা ফ্লোরে।

এমএ