১৫ বছরের ছেলে রৌনককে নিয়ে চরম অশান্তিতে রচনা বন্দ্যোপাধ্যায়। সেই অশান্তির কথা ‘দিদি নম্বর ১’এর মঞ্চেই বলে ফেললেন অভিনেত্রী।

প্রতি সপ্তাহেই বিশেষ কিছু পর্বে আসেন তারকা অতিথিরা। তেমনই এই সপ্তাহে অতিথি হিসাবে রিয়্যালিটি শোয়ের মঞ্চে এসেছিলেন সৌম্যদীপ মুখোপাধ্যায়। প্রতি দিন তাঁকে স্বয়ম্ভূর চরিত্রে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে দেখছেন দর্শক। সঙ্গে এসেছিলেন অভিনেতার মা-ও। সেখানেই সৌম্যদীপের মা গল্পের ছলে রচনাকে বলেন, আগে ও অনেক দুষ্টু ছিল। এখন বাড়িতে থাকলেও জানা যায় না যে ও বাড়িতে আছে। সেই কথা শুনেই ছেলেকে নিয়ে চিন্তার কথা মঞ্চেই আলোচনা করলেন রচনা।

তিনি বলেন, ঠিক কত বছর বয়স থেকে এমনটা হয় আমি সত্যিই জানতে চাই। আমার ছেলেও যে কবে এমনটা হবে। আর অশান্তি নিতে পারছি না। ১৫ বছর বয়স হলো। আর কি শান্ত হবে ও? যদিও সব কথোপকথনই হয়েছে মজার ছলে।

আগেও এই মঞ্চে ছেলেকে নিয়ে অনেক কথাই বলেছেন অভিনেত্রী। কিছু দিন আগে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চেই রৌনকের প্রেমের প্রসঙ্গ ওঠে। যা শুনে অবাক হয়ে যান অভিনেত্রী। বলেন, আমার ছেলের প্রেম আমি ভাবতেই পারছি না। ও তো এখনও ছোট। তবে সব আলোচনা নিছকই মজা। কিছু দিন আগে ছেলেকে নিয়ে কাতার বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন। তার জীবনে রৌনকই যে সবথেকে গুরুত্বপূর্ণ মানুষ, তা তার বিভিন্ন পোস্টে স্পষ্ট।

সূত্র : আনন্দবাজার

এসকেডি