শরীরে প্লাস্টিক, কখনো শুধু মোবাইল ফোন আর চার্জার। কখনো কাচের তৈরি পোশাক, কখনো খোলা বুক! নিয়মিত পোশাক নিয়ে বিতর্কে থাকাটাই যেন উরফি জাভেদের একমাত্র কাজ। নিত্যনতুন বিতর্কিত পোশাক পরে হাজির হন ক্যামেরার সামনে। আর সেই নিয়ে আলোচনায় মাতেন নেটিজেনরা। 

শুক্রবার তারকাদের হাট বসেছিল মুম্বাইতে। এদিনও চমকে দিল উরফি জাভেদের উপস্থিতি। চমক দেওয়াটাই যেন একমাত্র কাজ এ তারকার!

আনন্দবাজারের খবরে বলা হয়, ফ্যাশন ডিজাইনার গৌরব গুপ্তর বিপণির উদ্বোধন ছিল শুক্রবার। এই প্রজন্মের তাবড় তারকারা উপস্থিত ছিলেন এই জমায়েতে। অর্জুন কপূর, পূজা হেগড়ে, প্রতীক বব্বর থেকে শুরু করে দেখা যায় মন্দিরা বেদীকেও। সেই অনুষ্ঠানেই নতুন আলোচনার জন্ম দেন উরফি।

অনুষ্ঠানে উরফির পরনে ছিল অফ হোয়াইট কাঁচুলির সঙ্গে ঢেউ তোলা স্কার্ট। হিরের দ্যুতি তার সর্বাঙ্গে। তবে কোমরের সামনের দিক অনাবৃত। পিছন দিকে ঘের। খোলামেলা সেই পোশাক একবার হাঁটলেই উল্টাপাল্টা হয়ে যায়। ঠিক করতে করতেই কাহিল উরফি। তবে সামনে কালো স্যুট-প্যান্ট আর চশমা পরা অর্জুনকে দেখে ঝকঝকে হাসি বেরিয়ে পড়ল উরফির মুখে। হিলজুতোর নীচ থেকে পোশাক ছাড়িয়ে উরফি করমর্দন করলেন অর্জুনের সঙ্গে। আলোকচিত্রীরা সেই সুযোগ হাতছাড়া করতে চাইলেন না। তাদেরকে একসঙ্গে পোজ দেওয়ার অনুরোধ জানাতেই উরফি গা ঘেঁষে এক হাত দিয়ে অর্জুনকে জড়িয়ে দাড়িয়ে পড়লেন। উচ্চতায় অনেকটাই খাটো তিনি। পাশে দাড়িয়ে অপ্রস্তুত হাসিতে লেন্সবন্দি হলেন অর্জুন।

শুধু অর্জুন নয়, মন্দিরার সঙ্গেও ছবি তুলেছেন উরফি। সবার কাছে গিয়ে নিজের পরিচয় দিতেই ব্যস্ত ছিলেন মডেল-তারকা। তার সঙ্গেও ভাব জমাতে আপত্তি করলেন না অভিনেতা-অভিনেত্রীরা।

পোশাকশিল্পী গৌরবের তৈরি করা পোশাক পরেই অনুষ্ঠানে এসেছিলেন তারকারা। 

এমজে