শুটিং করতে গিয়ে আহত হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেতা দেব। ওড়িশার বারিপোদায় চলছে তার নতুন ছবি ‘বাঘাযতীন’-এর শুটিং। এক সপ্তাহ ধরে সেখানেই রয়েছে পুরো টিম। অরুণ রায় পরিচালিত ছবি ‘বাঘাযতীন’-এ যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে তাকে। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই ঘটেছে বিপত্তি।

বুধবার (৮ মার্চ) দোলের শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন দেব। ওই ছবিতে পুরো টিমের মাঝে মধ্যমণি হয়ে দাঁড়িয়ে আছেন তিনি। মুখে একগাল হাসি। কিন্তু তাঁর বাঁ চোখে সাদা তুলো দিয়ে ব্যান্ডেজ করা।

সেই ছবি দেখেই চিন্তিত হয়ে পড়েছেন ভক্ত-অনুরাগীরা। তবে নিজের চোট নিয়ে কিছুই জানাননি দেব৷ উল্টো সারা শরীরে আবির মেখে প্রকাশ্যে ধরা দিয়েছে পুরো টিম। শহর থেকে দূরে থাকলেও তাদের রঙ খেলায় যেকোনো কমতি হয়নি সে কথা এ ছবিতে স্পষ্ট। শুটিংয়ের সেটে কোনো চোট পেয়েছেন, না কি অন্য কোনোভাবে আঘাত পেয়েছেন তা খোলাসা করেননি অভিনেতা।

সম্প্রতি হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিং করতে গিয়ে চোট লাগে অমিতাভ বচ্চনের। তড়িঘড়ি করে মুম্বাই নিয়ে হাসপাতালে ভর্তি করতে হয় তাকে। শোনা যাচ্ছে, স্টান্টম্যান থাকা সত্ত্বেও নিজেই সব দৃশ্যের শুট করতে ভালোবাসেন অমিতাভ। তাতেই ঘটে বিপত্তি। দেবের ক্ষেত্রে তেমনই কিছু হয়েছে কি না তা এখনো জানা যায়নি।

২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল দেব অভিনীত ‘প্রজাপতি’। যা বক্স অফিসে পেয়েছিল বিরাট সাফল্য। তারপর ভারতের প্রজাতন্ত্র দিবসের দিন সকালে ‘বাঘাযতীন’-এর লুকে প্রকাশ্যে এসে সবাইকে চমকে দেন তিনি। কপাল ভর্তি চন্দন, উসকোখুসকো চুল। গালভর্তি দাড়ি। যে ছবি দেখলে দেবকে চেনা কঠিন। ২০২৩ সালের ২০ অক্টোবর মুক্তি পাবে ‘বাঘাযতীন’। এই ছবিতে দেব ছাড়াও অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য। এই ছবির মাধ্যমেই দর্শক পাবেন নতুন নায়িকা সৃজা দত্তকে।

বহু অডিশনের মাধ্যমে বাছাই করা হয়েছে তাকে। সৃজা ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী। নতুন এই ছবিতে দেবের বিপরীতে কেমন মানায় তাকে সেটাই এখন দেখার বিষয়।

/এসএসএইচ/