দুঃসহ অতীত ভুলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী দলজিৎ কৌর। প্রবাসী ভারতীয়কে বিয়ে করলেন তিনি।  

প্রিয়জন আঘাত করলে ভেঙেচুরে যাওয়াই স্বাভাবিক। কিন্তু ঘুরে দাঁড়ানোর সাহস দেখান কয়জন! সেই রীতিই ভাঙলেন টেলি অভিনেত্রী।

প্রবাসী ভারতীয় নিখিল প্যাটেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন দলজিৎ। ভারতীয় রীতিতেই হলো বিয়ে। হাজির ছিলেন বলি-টলি জগতের তারকারা।

দলজিতের পরনে ছিল সাদা লেহেঙ্গা ও লাল ওড়না। সাদা শেরওয়ানি পরেছিলেন নিখিলও। দুজনের প্রথম পক্ষের সন্তানও উপস্থিত ছিলেন বিয়ের মণ্ডপে।

দলজিৎ টেলি জগতের চেনা মুখ। একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। মিষ্টি হাসি, পাশের বাড়ির মেয়ের মতোই আচরণ।

কিন্তু জীবন মোটেই মসৃণ হয়নি দলজিতের। অভিনেতা শালীন ভানৌতকে বিয়ে করেছিলেন ভালবেসে। সিরিয়ালের সেটেই আলাপ হয় তাদের।

দলজিৎ এবং শালীনের এক ছেলেও রয়েছে। কিন্তু আইনি বিচ্ছেদ হয়ে গেছে তাদের। শালীন তাকে মারধর করতেন, অবজ্ঞা করতেন বলে অভিযোগ তুলেছিলেন দলজিৎ।

মা-বাবার সামনেও শালীনের হাতে মার খেয়েছেন বলে দাবি দলজিতের। এমনকি গর্ভাবস্থায় তার সঙ্গে একবারও ডাক্তারের কাছে যাননি বলে অভিযোগ করেছেন দলজিৎ। এমনকি সি সেকশনেরও নাকি বিরোধিতা করেন শালীন!

শালীনের সঙ্গে সম্পর্কে ইতি পড়ার পর থেকে একাই ছিলেন দলজিৎ। ছেলেি ছিল তার দুনিয়া। কিন্তু দুবাইয়ে নিখিলের সঙ্গে আলাপের পর নতুন করে জীবন শুরুর কথা ভাবেন।

আগে বিয়ে হয়েছিল নিখিলেরও। দুই মেয়ে রয়েছে তার। দলজিৎকে নেপালে বিয়ের প্রস্তাব দেন তিনি।

এই মুহূর্তে পেশা নয়, ব্যক্তিগত জীবনকেই বেশি গুরুত্ব দিচ্ছেন দলজিৎ। তাই বিয়ে মিটতেই সটান উড়ে যাবেন নাইরোবি। ছেলেও যাচ্ছে সঙ্গে।

প্রবাসী ভারতীয় নিখিলের জন্ম লন্ডনে। থাকেন নাইরোবিতে। পেশায় ব্যবসায়ী। দুঃসহ অতীত ভুলে দলজিতের সঙ্গে সুন্দর ভবিষ্যতের স্বপ্ন দেখছেন তিনিও।

কেএ