বেশ কয়েক বছরের প্রেমপর্ব চুকিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। তবে বিয়ের দুই মাস কাটতে না কাটতেই লাল গালিচায় একা হাঁটতে দেখা গেল সিদ্ধার্থকে।

আনন্দবাজারের খবরে বলা হয়, স্টাইল আইকন বিভাগে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন সিদ্ধার্থ। আর এজন্য তাকে লাল গালিচায় হাঁটতে হয়। তবে মঞ্চে উঠে পুরস্কার হাতে নিয়েই অভিনে‌তার মুখে স্ত্রী কিয়ারার নাম।

সিদ্ধার্থ বলেন, ‘বিয়ের পরে এটা আমার দ্বিতীয় অ্যাওয়ার্ড। প্রথম অ্যাওয়ার্ড পেয়েছিলাম সেরা অভিনেতা হিসাবে। এটা সেরা স্টাইল আইকনের। আমার মনে হয়, আমরা স্ত্রী খুশি হবে।’

বিয়ের পরের দ্বিতীয় অ্যাওয়ার্ডও স্ত্রী কিয়ারাকেই উৎসর্গ করেন এ অভিনেতা। তবে অনুষ্ঠানে সঙ্গে না থাকলেও সমাজমাধ্যমে সিদ্ধার্থের পাশেই রইলেন কিয়ারা।

জানা যায়, ‘আরআরআর’ খ্যাত রাম চরণের সঙ্গে ‘আরসি১৫’ ছবিতে কাজ করছেন কিয়ারা। ওই ছবির শুটিং চলার কারণেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অভিনেত্রী। তবে সিদ্ধার্থের পুরস্কার পাওয়ায় উচ্ছ্বসিত কিয়ারা।

মঞ্চে সিদ্ধার্থের বক্তব্য রাখার একটি ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন কিয়ারা। তিনি লিখেন, ‘আমার মনের সবটা জুড়ে রয়েছে ও!’

এমজে