বিশ্ববিদ্যালয় জীবনের অদ্ভুত এক প্রেমের গল্প উঠে আসবে ‘লাভ সেমিস্টার’ নামের ঈদের বিশেষ নাটকে। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও নবাগত টিভি নায়িকা নাজনীন নাহার নিহা।

সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী।

নির্মাতা জানান, ‘লাভ সেমিস্টার’ বিশ্ববিদ্যালয় ভিত্তিক একটা প্রেমের গল্প, যে গল্পটা আসলে একটা ছেলেকে ঘিরে। ছেলেটা এক সেমিস্টার রিটেক খায় এবং ঠিক সেসময়েই তার সঙ্গে পরিচয় ঘটে নতুন একটা মেয়ের সঙ্গে। এরপর গল্প অন্য দিকে মোড় নেয়।

নাটকটি সম্পর্কে ফারহান আহমেদ জোভান বলেন, ‘এই গল্পটা বেশ সুন্দর। নতুন একটা চরিত্র। এখানে আমার লুকও অন্য রকম, বোকা বোকা। আমার ধারণা দর্শকরা নতুন কিছু পাবে।’

‘লাভ সেমিস্টার’ নাটকের দুই মুখ্য চরিত্রে জোভান ও নিহা

জানা গেছে, এর আগে বিজ্ঞাপনে কাজ করলেও টিভি নাটকে এটাই প্রথম কাজ নাজনীন নাহার নিহার। প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে নিহা বলেন, ‘বিজ্ঞাপনে অনেক কাজ করলেও আমার কখনও নাটকে অভিনয় করা হয়নি। প্রবীর ভাইয়া এত সুন্দর একটা গল্পে কাজ করার সুযোগ করে দিয়েছেন, আমি আর না করিনি। জোভান ভাইয়াও দারুণ সহযোগিতা করেছেন। আশা করছি ভালো কিছু হবে।’

জোভান-নিহা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, অনিন্দিতা মিমি, তৌফিকুল নিহাল, মাসুম রেজওয়ান, মারশিয়া শাওন, কিবরিয়া অন্তরা, আরাফ, মুহিত, মুন্না প্রমুখ।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, আসছে ঈদে সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হবে।

কেএইচটি