বলিউডের দর্শকপ্রিয় নায়ক সালমান খানের আগামী ছবি 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীকে। তাদের মধ্যে অন্যতম রাঘব জুয়াল ও শেহনাজ গিল। ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাদের। তবে শোনা যায়, তারা নাকি কেবল অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও একে অপরকে মন দিয়েছেন। কিন্তু অনেকের সেই ধারণা একেবারে উড়িয়ে দিলেন রাঘব। 

সহ-অভিনেত্রী শেহনাজ গিলের সঙ্গে ডেট করছেন না তা স্পষ্ট করে দিলেন অভিনেতা ও নৃত্যশিল্পী রাঘব জুয়াল। অনুরাগীদের ধারণা জন্মেছিল ছবিতে একে অপরের বিপরীতে কাজ ও প্রচারের সময়েই একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়ছেন রাঘব ও শেহনাজ। 

সম্প্রতি সেই ধারণায় ইতি টানলেন রাঘব নিজেই। তার কথায়, কাজ ছাড়া অন্য কিছুর জন্যই তার কাছে এখন সময় নেই।

এক বিনোদন সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে রাঘব জুয়াল বলেন, যা কিছু ইন্টারনেটের জিনিস, তা আমার পর্যন্ত এসে পৌঁছাতে পারে না। আমি জানি না সেগুলো সত্যি না মিথ্যে... যতক্ষণ না আমি সেগুলো দেখে বা শুনে না ফেলছি। 

একই সঙ্গে তিনি বলেন, আমি সিনেমার জন্য এসেছি এবং আমি চাই মানুষ আমায় একজন অভিনেতা, একজন নৃত্যশিল্পী, একজন সঞ্চালক হিসেবে চিনুক। আমার কাজ নিয়ে কথা বলুক, ব্যাস! বাকি এসব জিনিস... থাকুক, না থাকুক... আর এটা হবেও না, কারণ আমার কাছে সময় নেই। আমি ডবল শিফটে কাজ করছি। এখন আমার অবস্থা এমন যে এসবের জন্য সময়ই নেই।

অন্যদিকে এই ছবির মাধ্যমেই সালমানের হাত ধরে বলিউডে পা রাখছেন শেহনাজ গিল। নতুন কাজ নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। কিন্তু এখনো যেন তিনি ভুলতে পারেননি প্রেমিক সিদ্ধার্থ শুক্লকে। ভুলতে পারেনি অনুরাগীরাও। এখনো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হ্যাশট্যাগ 'সিডনাজ'। 

সম্প্রতি এই নিয়ে সরব হয়েছেন খোদ ভাইজান। অভিনেতা বলেন, সিদ্ধার্থও নিশ্চয়ই চাইবেন শেহনাজ তার শোক কাটিয়ে উঠে স্বাভাবিক জীবনে ফিরুক। কিছুদিন আগ পর্যন্তও শেহনাজকে সবাই সিডনাজ বলে ডাকতেন। এখন সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই। কিন্তু ও সেখানেই থাকুক, ও নিশ্চয়ই চাইবে শেহনাজের জীবনে কেউ আসুক। শেহনাজেরও বিয়ে হোক, ও সংসার করুক। কিন্তু এই সোশ্যাল মিডিয়ায় এখনো সবাই সিডনাজ সিডনাজ বলে চলেছে। ও কি সারা জীবন অবিবাহিতই থাকবে? এটা একটা ছোঁয়াচে রোগের মতো হয়ে গিয়েছে। শেহনাজের উচিত নিজের মনের কথা শোনা কেবল।

এমএ