মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। গতকাল শুক্রবার ছবিটি মুক্তি পেলেও গত একদিনে তেমন একটা সাড়া ফেলতে পারেনি। চলতি বছরের অন্যতম চর্চিত ছবি এটি। 

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মুক্তির প্রথম দিন নজর কাড়তে অনেকটায় ব্যর্থ হয়েছে ‘কিসি কা ভাই কিসি কা জান’। প্রাথমিক ট্রেন্ড বলছে প্রথম দিন এই ছবির কালেকশন থাকবে ১৪-১৫ কোটির আশেপাশে। যা নিঃসন্দেহে সন্তোষজনক। তবে সালমান খানের ছবির নিরিখে আশানুরূপ নয়। এছাড়া ছবিটি সেভাবে সমালোচকদের মনেও দাগ কাটতে পারেনি। 

এদিকে করোনা কাঁটা অতিক্রম করে নতুন করে বক্স অফিসে ঝড় তোলার আশায় ছিলেন বলিউডের ভাইজান সালমান। তার দুটি শেষ রিলিজ ‘রাধে’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ বক্স অফিসে দাগ কাটতে ব্যর্থ। তাই এই ছবির বক্স অফিস ফলাফলের দিকে তাকিয়ে সকলেই।

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর সেভাবে বক্স অফিসে ঝড় তুলতে সফল হননি সালমান খান। কিসি কা ভাই কিসি কি জান-এর যা ওপেনিং কালেকশন, তা স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে বক্স অফিসে সুনামি আনতে পরবর্তী সিনেমা টাইগারই ভরসা সালমানের। চলতি বছরই মুক্তি পাওয়ার কথা টাইগার সিরিজের তিন নম্বর ছবি। 

এমজে