স্বামী রণবীর কাপুর ও মেয়ে রাহাকে নিয়ে ভালোভাবেই সংসার সামলাচ্ছেন আলিয়া ভাট। ধীরে ধীরে গুছিয়ে নিচ্ছেন ঘর-বাড়ি। এরমধ্যেই মুম্বাইয়ের পালি হিল এলাকায় ৩৭.৮০ কোটি টাকা দিয়ে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন আলিয়া। 

সূত্র জানিয়েছে, আলিয়ার এই অ্যাপার্টমেন্ট প্রায় ২ হাজার ৪৯৭ স্কয়ার ফিট। আলিয়া এটি নিজের নামে নয়, কিনেছেন তার প্রোডাকশন হাউস ইটারনাল সানসাইন প্রোডাকশনের নামে। এপ্রিল মাসের ১০ তারিখ আলিয়ার নতুন বাড়ির রেজিস্ট্রেশন হয়েছে।

সম্প্রতি আলিয়া ও রণবীরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, জুতা বাইরে খুলে আদিত্য চোপড়ার বাড়িতে ঢুকছেন তারা। সেখানেই দেখা যায় আলিয়া তার পায়ের জুতা খুলতেই সেগুলো হাতে নিয়ে ঘরের ভেতর রাখছেন রণবীর! নেটিজেনদের মতে, সঙ্গী এরকমই হওয়া উচিত।

প্রসঙ্গত, ফের শুরু হতে চলেছে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’। এরইমধ্যে এই শোতে কারা আসবেন তা নিয়ে জল্পনা বলিউডে। তবে শুরুতে থাকছেন কে? তা নিয়েই নানা স্পেকুলেশন শোনা যাচ্ছিল। নতুন খবর অনুযায়ী, প্রথম এপিসোডে নাকি রণবীর কাপুর ও আলিয়া ভাট হাজির হবেন। সঙ্গে নাকি থাকতে পারে আলিয়া-রণবীরের মেয়েও। 

সূত্র : সংবাদ প্রতিদিন

জেডএস