বলিউডে কান পাতলেই ক্যাটের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। সত্যিই কি মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ? এই জল্পনার মধ্যে ক্যাটরিনাকে নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে।

২০২১ সালে ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের দেড় বছর পার না হতেই ক্যাটরিনা কাইফের মা হওয়ার গুঞ্জনে তোলপাড় বলিপাড়া। বিয়ের পর থেকেই যেন নিজেকে গুটিয়ে নিয়েছেন ক্যাট। কিন্তু কেন? তা নিয়ে শুরু হয়েছে কানাঘুষো।

এখন আর খুব একটা ক্যামেরার সামনে দেখা যায় না ক্যাটরিনাকে। বিয়ের পর থেকে প্রচারের আলো থেকে সরে গেছেন অভিনেত্রী। তবে কি ভিকির সঙ্গে সমস্যা, নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোনো কারণ। তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

বিয়ের পর কেন অন্তরালে চলে গেলেন ক্যাট? এই প্রশ্ন সবার মুখে মুখে। নতুন গুঞ্জনে ক্যাটরিনার সঙ্গে নাম জুড়েছে প্রাক্তন প্রেমিক সালমানের নাম! ফের সালমান খানকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়!

সূত্রের খবর, আর কয়েক মাস পরই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত 'টাইগার ৩'। টাইগার ফ্রাঞ্চাইজির এই ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। ছবি নিয়ে আলোচনা চললেও ক্যাটরিনার চরিত্র নিয়ে কোনো খবর প্রকাশ্যে আসেনি। ছবির জন্যই কি এই পন্থা বেছে নিয়েছেন ক্যাটরিনা? তা নিয়ে জল্পনা বেশ।

সূত্র : নিউজ১৮

জেডএস