ফের দীপিকা পাডুকোনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে রণবীর কাপুরকে। সদ্য এক সাক্ষাৎকার থেকেই শুরু হয়েছে এমন জল্পনা। তাদের অতীতের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন, তাদের রসায়নও ছিল নজরকাড়া। ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন দীপিকা ও রণবীর দুজনেই। 

দীপিকা ও রণবীর অভিনীত 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির পরিচালক ছিলেন অয়ন মুখোপাধ্যায়। তার পরিচালনাতেই সদ্য ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয় করেছেন রণবীর ও আলিয়া। কথিত রয়েছে, এই ছবি থেকেই তাদের প্রেমের শুরু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেন, অয়ন আমার কাছে একটা দুর্দান্ত চিত্রনাট্য নিয়ে এসেছিল। আমার বেশ মনেও ধরেছিল। তবে তারপরে আমরা ব্রহ্মাস্ত্র ছবিটি তৈরির কাজে ব্যস্ত হয়ে যাই। তবে সেই সময়ে সেই ছবিটি হয়নি বলে যে কখনও হবে না এমনটাও নয়। হয়তো আরও কিছু বছর পরে অয়ন ওই ছবিটি নিয়ে কাজ শুরু করবে।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবিটি। সেখানে দীপিকার চরিত্রের নাম ছিল নয়না ও রণবীরের চরিত্রের নাম ছিল বানি।

রণবীর বলেছেন, 'এই ছবিটা হয়তো তৈরি হবে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-র গল্প যেখানে শেষ হয়েছিল, তার থেকে ১০ বছর এগিয়ে। ১০ বছর পরে কী করছে বানি, নয়না, অভি আর অদিতি.. সেটাই দেখানো হবে ছবিতে। আবার ওই চরিত্রে ফিরে যাওয়া, নতুনভাবে ওদের চেনাটা কিন্তু বেশ আকর্ষণীয় হবে।

প্রসঙ্গত, আলিয়া ভাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর। তাদের জীবনে এসেছে ছোট্ট রাহাও। অন্যদিকে ২০১৮ সালেই লেক কোমোতে রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন দীপিকা। দুজনেরই এখন সুখী দাম্পত্য। 

এমজে