বক্স অফিসে এক সপ্তাহেই হিট ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিসের প্রতিবেদন বলছে, শনিবারই ১০০ কোটির ঘর পেরিয়ে যাবে ‘দ্য কেরালা স্টোরি’। 

ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্কের প্রতিবেদন বলছে, দ্য কেরালা স্টোরি তার অষ্টম দিনে ১২.৫০ কোটি আয় করেছে (প্রাথমিক অনুমান), যা সপ্তম দিনের (১২.৫০ কোটি) সমান। এর ফলে চলচ্চিত্রের মোট সংগ্রহ গিয়ে দাঁড়াল ৯৪ কোটি। 

গত ৫ মে ৮.০৩ কোটি দিয়ে প্রেক্ষাগৃহে দৌড় শুরু করেছিল। তারপর শনিবারে আয় ছিল ১১.২২ কোটি আর রবিবার ১৬.৪০ কোটি। এরপর প্রথম সোমবার আয় করে ১০.৭ কোটি, মঙ্গলবার তা হয় ১১.১৪ কোটি, বুধবার ১২ কোটি এবং বৃহস্পতিবার ১২.৫০ কোটি। 

এদিকে কেরল স্টোরি যে গতিতে বক্স অফিসে এগোচ্ছে, তাতে এটা খুব দ্রুত ছাড়িয়ে যাবে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর আয়কে। যা থিয়েটারে মাত্র ১০৭.৭১ কোটি আয় করেছে।

ছবির ট্রেলারে দাবি করা হয়েছিল, কেরালা থেকে ৩২ হাজার মহিলাকে গায়েব করা হয়েছে। ছলে-বলে-কৌশলে তাঁদের ইসলাম গ্রহণে বাধ্য করা হয়েছে এবং সন্ত্রাসবাদী সংগঠন আইএস'র অত্যাচারের শিকার সেই সব মহিলারা। সেই নিয়ে কম বিতর্ক দানা বাঁধেনি। পরে ৩২ হাজার থেকে তিন মহিলা করে দেওয়া হয় ট্রেলার।