মা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন কাড়ল সালমান খানের পোস্ট। যেখানে মায়ের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘মাম্মি #হ্যাপিমাদার্সডে।’ মা-ছেলের এ ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাসহ টিনসেল টাউনের তারকারা। প্রতিক্রিয়াস্বরূপ সুনীল গ্রোভার, নীল নীতিন মুকেশ, আরমান মালিক, মান্যতা দত্ত এঁকে দিয়েছেন ভালবাসার চিহ্ন।

শনিবার (১৩ মে) এ সুপারস্টার ঘুরে গেছেন কলকাতা থেকে। যেখানে ‘দাবাং ট্যুর রিলোডেড’ অনুষ্ঠানে তার সঙ্গে পারফর্ম করেন সোনাক্ষী সিন্‌হা, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রানধাওয়ারা। অনুষ্ঠান জমিয়ে দেওয়ার পাশাপাশি তিনি দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। আর কলকাতা থেকে মুম্বাই ফেরার পরই বলিউডের ‘ভাইজান’ খ্যাত এ অভিনেতার পক্ষ থেকে এলো মা দিবসে একটি মন ভালো করা পোস্ট।

এর আগেও সালমান তার মাকে নিয়ে আবেগঘন কথা বলেছেন সংবাদমাধ্যমে। বলেছেন, ‘মনে পড়ে ছোটবেলায় মা বাড়ির বাইরে কোথাও গেলেই আমিও আঁচল ধরে ছুটতে শুরু করতাম আর কাঁদতাম। আরও একটা কথা মনে পড়ে, মা আমাকে ভাত আর ডাল খাইয়ে দিতেন। যেদিন তিনি নিজের হাতে খাওয়াতেন না, আমি খাওয়াই বন্ধ করে দিতাম।’ গত বছর মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন ‘মায়ের কোল হলো জান্নাত।’

এ মুহূর্তে সালমান ‘টাইগার থ্রি’ সিনেমার শ্যুটিং করছেন। মনীশ শর্মা পরিচালিত এ সিনেমার নায়িকা ক্যাটরিনা কাইফ।

এফকে