চলতি মাসেই আংটিবদল করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। শিগগির সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বাগদান পর্বের অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছিল মুম্বইয়ের বান্দ্রায় পরিণীতির বাড়ি। ফুল ও আলোকসজ্জায় ভরে উঠেছিল দিল্লিতে রাঘবের কপূরথলা হাউসও। তবে বাগদানের পরে এবার বিয়ের পরিকল্পনা শুরু করেছেন পরিণীতি ও রাঘব।

শোনা যাচ্ছে, বড় বোন প্রিয়াঙ্কার মতোই পরিণীতিও বিয়ে করবেন রাজস্থানের কোনও এক রাজপ্রাসাদে। এই বছর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন তারা। কিন্তু কোন রাজমহলে বিয়ে করবেন পরিণীতি, তার খোঁজেই শনিবার রাজস্থানের উদয়পুরে যান অভিনেত্রী। উদয়পুরের কিষানগড়ে গিয়েছেন তিনি। যদিও উদয়পুরে তিনি একাই গেছেন তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই তার সঙ্গে যোগদান করবেন রাঘব।

জিনিউজের খবরে জানানো হয়, উদয়পুরের পর জয়পুরও যাওয়ার কথা রয়েছে পরিণীতির। শনিবার উদয়পুরে পৌঁছেই তিনি এয়ারপোর্ট থেকে সোজা যান উদয়বিলাসে। সেখান থেকেই লীলা প্যালেসে যান অভিনেত্রী। কোন প্যালেসে বিয়ে করবেন সেই সিদ্ধান্ত নেওয়ার আগে উদয়পুর ট্যুরিজম ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টরের সঙ্গেও কথা বলেন পরিণীতি চোপড়া।

এর আগে গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে আংটিবদল করেন পরিণীতি-রাঘব। সেখানে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল যেমন ছিলেন, তেমনই ছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। এছাড়াও হাজির হয়েছিলেন পি চিদম্বরম, কপিল সিব্বলের মতো নেতারা। বোনের বাগদান অনুষ্ঠানের জন্য সুদূর আমেরিকা থেকে উড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

বাগ্‌দানের ছবি প্রকাশ্যে আসার পর অনুরাগীদের একাংশের মন্তব্য, পরিণীতির চেয়ে রাঘবের উপার্জন কম। তবে তাদের সম্পত্তির পরিমাণ নজরে পড়ার মতো।

সংবাদমাধ্যম সূত্রে খবর, রাঘবের মোট সম্পত্তির পরিমাণ ৫০ লাখ ভারতীয় রুপি। তিনি যে বাড়িতে থাকেন তার মূল্য ৩৭ লাখ রুপি।

রাঘবের কাছে একটি মারুতি সুইফট ডিজায়ার মডেলের গাড়ি রয়েছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, এই গাড়ির মূল্য এক লাখ ভারতীয় রুপির কাছাকাছি। ৯০ গ্রাম সোনা রয়েছে রাঘবের কাছে। যার বাজারমূল্য পাঁচ লাখ। শেয়ার বাজারে ও বন্ড কিনতে ছয় লাখ ভারতীয় রুপি বিনিয়োগ করেছেন রাঘব।

অন্যদিকে, পরিণীতির মোট সম্পত্তির পরিমাণ ৬০ কোটি রুপি। হিন্দি সিনেমা ও বিজ্ঞাপনে অভিনয় করেই উপার্জন নায়িকার। মুম্বাইয়ের বান্দ্রায় সমুদ্রমুখী একটি ফ্ল্যাট রয়েছে পরিণীতির। যার মূল্য ২২ কোটি ভারতীয় রুপি।

পরিণীতির সংগ্রহে রয়েছে বহু বিলাসবহুল গাড়ি। বান্দ্রার ফ্ল্যাটের গ্যারাজে সারি দিয়ে রাখা রয়েছে নামী ব্র্যান্ডের একাধিক গাড়ি। অডি ব্র্যান্ডের এ৬ মডেলের গাড়ি রয়েছে পরিণীতির কাছে। এই গাড়িটির বাজারমূল্য কমপক্ষে ৬১ লাখ ভারতীয় রুপি। অডি ব্র্যান্ডের কিউ৫ মডেলের গাড়িও রয়েছে পরিণীতির। এই গাড়িটির সর্বোচ্চমূল্য ৬৭ লাখ ভারতীয় রুপির বেশি।

এমজে