ব্যোমকেশ ওয়েব সিরিজের শুটিং করতে বেশ কিছু দিন ধরে সদলবলে মধ্যপ্রদেশে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু বুধবার জঙ্গলের মধ্যে কিছু শট নিতে গিয়ে হঠাৎ মৌমাছির কবলে পড়ে তার ইউনিট। মৌমাছির বড় একটি দল তেড়ে আসে ইউনিটের দিকে। সৃজিত এবং সিরিজের ডিওপি সৌমিক হালদারসহ ইউনিটের একাধিক ব্যক্তি মৌমাছির কামড় খেয়েছেন। সৃজিতের কানে মৌমাছি হুল ফুটিয়েছে। সৌমিকের অবস্থা আরও শোচনীয়। ইউনিটের আরও কয়েকজনও বেশ নাজেহাল।

শুটিং করতে গিয়ে ছোটখাটো দুর্ঘটনার কথা মাঝেমধ্যেই শোনা যায়। কয়েক মাস আগে ওড়িশায় ‘বাঘাযতীন’ ছবির শুটিং করতে গিয়ে বাম চোখে চোট পেয়েছিলেন দেব। ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই ঘটেছিল বিপত্তি। 

এবার সৃজিতের ইউনিটেও মৌমাছিদের উপদ্রব। তবে শোনা যাচ্ছে শুধু মৌমাছি নয়, বাঘ-সহ আরও কিছু হিংস্র পশুর উপদ্রবও রয়েছে সেই জঙ্গলে। সব সামলে শুটিং করা রীতিমতো অ্যাডভেঞ্চারে পরিণত হয়েছে।

আগামী আগস্ট মাসে মুক্তি পাবে সৃজিতের ব্যোমকেশ ওয়েব সিরিজ। মুখ্য ভূমিকায় অনির্বাণ ভট্টাচার্য ছাড়া রয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায় এবং সোহিনী সরকার। একই সময়ে দেবও তার ব্যোমকেশ নিয়ে বড় পর্দায় আসছেন। আপাতত এই দুই ব্যোমকেশের টক্করের অপেক্ষায় দিন গুনছেন দর্শক।

সূত্র : আনন্দবাজার

জেডএস