সংগৃহীত ছবি

একদিকে পরিবেশ দূষণের ভাবনা তাকে তাড়া করে বেড়াচ্ছে অনবরত। অন্যদিকে শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র ছাড়া এক মুহূর্তও টিকে থাকা দায় হয়ে উঠেছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। এছাড়া তার প্রিয় পোষ্য প্রাণী আছে। তারাও ঠান্ডা ছাড়া থাকতে পারে না। তাই ঘর ঠান্ডা রাখার যন্ত্রের ওপর পুরোপুরি নির্ভরশীল অভিনেত্রী। তার ১১তলার ফ্ল্যাটের চার কক্ষেই সারাক্ষণ চলছে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র।

এর মধ্যে মাসের শুরুতে বিদ্যুৎ বিল হাতে পেতেই মাথায় হাত অভিনেত্রীর। ফেসবুকে লিখলেন, এই মাসে ইলেকট্রিকের বিল এসেছে মাত্র ৯,৭৪০ টাকা।

একটি বাড়িতে চারটি শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র প্রতিদিন চললে কি এত টাকা বিল আসা স্বাভাবিক? এ বিষয়ে শ্রীলেখা বলেন, মানছি আমাদের বাড়িতে অনেকক্ষণ এসি চলে, কিন্তু তা বলে প্রায় ১০ হাজার টাকা বিল আসা অস্বাভাবিক। আমি এর আগেও দিয়েছি পাঁচ হাজার, ছয় হাজার টাকা বিল। তাই বলে এই টাকাটা আমি ভাবতে পারছি না। আমার তো কোনো বড়লোক বয়ফ্রেন্ড নেই যে টাকা দিয়ে যাবে। আমি অবিলম্বে অভিযোগ জানাব

তার পোস্টে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ তার সুরেই মিলিয়েছেন সুর। কেউ আবার শ্রীলেখার ন্যায্য বিল এসেছে বলেই দাবি করেছেন।  

সূত্র : আনন্দবাজার

জেডএস