জন্মদিনে রাম চরণের চমক

তেলেগু সুপারস্টার রাম চরণের ৩৬তম জন্মদিন আজ শনিবার (২৭ মার্চ)। বিশেষ এই দিনে ভক্তদের বিশেষ উপহার দিয়েছেন ‘মাগাধীরা’ খ্যাত অভিনেতা। এদিন তিনি প্রকাশ করেছেন নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘আরআরআর’-এর পোস্টার। যে পোস্টারে বীর যোদ্ধা আল্লুরি সীতারাম রাজু অবতারে হাজির হয়েছেন তিনি।

পোস্টারে প্রিয় নায়ককে এমন লুকে দেখার পরপরই তার ভক্তদের মধ্যে তৈরি হয়েছে তুমুল আগ্রহ। সিনেমাটি নির্মাণ করছেন ‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলি। এতে রাম চরণ আরও অভিনয় করছেন জুনিয়র এনটিআর, বলিউড থেকে অজয় দেবগণ, আলিয়া ভাট প্রমুখ।

‘আরআরআর’ পোস্টারে রাম চরণ

২০০৭ সালে সিনেমায় অভিষেক ঘটে তেলেগু সুপারস্টার চিরঞ্জীবির ছেলে রাম চরণ তেজার। প্রথম সিনেমা ‘চিরুথা’ দিয়েই বাজিমাত করেন তিনি। তারপর থেকে এ পর্যন্ত রাম চরণ যতগুলো সিনেমায় অভিনয় করেছেন তার অধিকাংশই হিট।

‘মাগাধীরা’ (২০০৯) ও ‘রঙ্গস্থলম’ (২০১৮)-এর মতো ব্লকবাস্টার সিনেমার উপহার দিয়েছেন রাম চরণ। মূলত এই দুটি সিনেমাই তাকে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির সেরা তারকাদের আসনে বসিয়েছে। এছাড়া তার অভিনীত-রাচা, গোবিন্দুডু অন্দরিবাডেলে, ব্রুস লি: দ্য ফাইটার, বিনয় বিধেয় রাম, ধ্রুব, নায়ক এবং ইয়েভাডু সিনেমাগুলোও বেশ সফলতা পায়।

আরআইজে