টলিউডের ব্যস্ত নায়িকা রুক্মিণী মৈত্র। একের পর এক বড় প্রজেক্টে কাজ, অভিনয়, সৌন্দর্য সবকিছু দিয়েই আলোচনায় থাকেন বছরভর। ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবিতে সত্যবতীর ভূমিকায় দেখা যাবে তাকে। এরই মধ্যে প্রকাশ্যেও এসেছে তার লুক। আর তা দেখামাত্রই ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে পোস্ট। 

অভিনেতা জিৎ এর আগামী ছবির অভিনেত্রীও রুক্মিণী। জিতের পরবর্তী ছবিতে জুটি বাঁধছেন তিনি। ফলে টলিউডে দেখা যাবে এবার নতুন সমীকরণ। রুক্মিণীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এমনই নানা পোস্ট ভক্তদের জন্য অপেক্ষায় থাকে।

বর্তমানে খুব একটা ঘনঘন পোস্ট করতে দেখা যাচ্ছে না রুক্মিণীকে। সদ্য যে ছবি পোস্ট করলেন, তা দেখে বেশ মজা পেল নেট দুনিয়া। কী হয়েছে তার মুখে! না, চিন্তার কোনো কারণ নেই, গোটা মুখ জুড়ে থাকা ইমোজিতে ভর্তি। নানা রকম ফলের ইমোজি মুখের বসিয়ে সেলফি তুললেন রুক্মিণী। ঠোঁটের কোণে হালকা হাসি। তার এই পোস্ট দেখে ভালবাসার ভরালেন ভক্তরা।

এবার জিতের সঙ্গে পরবর্তী ছবির কাজের হাত দেবেন রুক্মিনী। টলিউডে মাত্র ৬ বছরই যে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তা এক কথায় বেশ প্রশংসনীয়। তবে কেবল ছবি নিয়েই নয়, পাশাপাশি দেবের সঙ্গে বিজ্ঞাপনেও হাজির হচ্ছেন তিনি। টলিউড থেকে বলিউড, একের পর এক ছবিতে দেখা গিয়েছে তাকে। বিদ্যুৎ জামালের সঙ্গে সনক ছবিতে দেখা গিয়েছিল।