সম্প্রতি হঠাৎ করেই ভালোবাসার মানুষকে প্রকাশ্যে আনেন ছোট পর্দার লাস্যময়ী অভিনেত্রী সামিরা খান মাহি। সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ার করে জানান দেন নিজের সম্পর্কের কথা। দুই পরিবারের সম্মতিতে বিষয়টি সামনে এনেছেন বলে জানান তিনি।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করে বর্তমানে পারিবারিক ব্যবসা দেখাশোনা করছেন মাহির বন্ধু সাদাত শাফি নাবিল। অভিনেত্রী জানান, তার আর শাফির মধ্যে বন্ধুত্ব তিন বছরের। এরপর সম্পর্কটা রূপ নেয় প্রণয়ে।

হঠাৎ ভালোবাসার মানুষকে সামনে আনার বিষয়ে মাহি বলেন, ‘শাফি আমার ভীষণ ভালো একজন বন্ধু। একটা সময়ে এসে আমরা ভালোবাসার সম্পর্কে জড়াই। বিষয়টি আমাদের দুই পরিবার কিছুদিন আগ পর্যন্তও জানত না। এরমধ্যে তারাও জেনেছে। তাই সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে এনেছি।’

ঈদের দিন অসুস্থ হয়ে পড়েন মাহি। এ সময় তার পাশে থেকে সেবাশুশ্রূষা করেন শাফি। মাহি বলেন, ‘আমরা তিন ভাইবোন। বাবা-মা দুজন সিলেটে থাকেন। আমরা তিন ভাইবোন আগে ঢাকায় থাকতাম। ওরা দুজন পড়াশোনা করতে দেশের বাইরে চলে গেছে। এই সময়টায় শাফি আমার পাশে থেকেছে। অসুস্থ হয়ে হাসপাতালে থাকার সময়টায়ও আমার টেককেয়ার করেছে।’

সম্প্রতি মাহি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেন। যেখানে দেখা যায়, এক তরুণ মাহিকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন। অপর একটি ভিডিওতে দেখা যায়, মাহি একটি গাড়িতে বসে রয়েছেন। ব্যাকগ্রাউন্ডে গান বাজছিল। তারপর ধীরে ধীরে রোমান্টিক ভঙ্গিতে ওই তরুণের হাতে হাত রেখে মুঠোবন্দি করেন। তরুণ তখন গাড়ি চালাচ্ছিলেন। আর ওই তরুণই হলো মাহির বিশেষ মানুষ শাফি।

কেএইচটি